ঢাকা, বুধবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

বিনোদন

নওশীনের বিয়ে নিয়ে বিভ্রাট

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১১
নওশীনের বিয়ে নিয়ে বিভ্রাট

জনপ্রিয় উপস্থাপক, মডেল ও অভিনেত্রী নওশীনের বিয়ে নিয়ে তৈরি হয়েছে বিভ্রান্তি। মিডিয়ায় গত কয়েক দিন ধরে গুঞ্জন উঠেছে নাট্যনির্মাতা ওয়াহিদ আনামের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন।

চলতি মাসের শুরুতে আমেরিকাপ্রবাসী ওয়াহিদ আনাম দেশে ফিরে আসেন। নওশীনের সঙ্গে তাকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা গেছে।

একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, বছরখানেক আগে নওশীন ‘নিউইয়র্ক’ নামে একটি নাটকের শুটিংয়ে অংশ নিতে আমেরিকা যান। এ সময়ই নাটকের নির্মাতা ওয়াহিদ আনামের সঙ্গে গড়ে উঠে তার প্রেমের সম্পর্ক। বিষয়টি সম্পর্ক অবগত রয়েছে দুই পরিবারের সদস্যরাই। চলতি মাসের প্রথম সপ্তাহে ওয়াহিদ আনাম দেশে ফিরে ঘনিষ্ঠদের কাছে জানান, বিয়ে করতেই তিনি দেশে এসেছেন।

 সূত্রটি জানায়, দুই পরিবারের মধ্যস্থতায় সম্প্রতি ওয়াহিদ আনাম ও নওশীন বিয়ের কাজটি সেরে ফেলেন। কিন্তু ক্যারিয়ারের কথা চিন্তা করে নওশীন তার বিয়ের কথা এ মুহূর্তে প্রকাশ করতে চাচ্ছেন না। যদিও এর আগে তিনি একবার বিয়ে করেছিলেন এবং তার পাঁচ বছর বয়সী এক পুত্রসন্তান আছে। পরবর্তী সময়ে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

নওশীনের কাছে তার বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে বিষয়টি তিনি অস্বীকার করেন। তিনি বলেন, এ ধরনের গুঞ্জন আমার ও পরিবারের জন্য ভীষণ বিব্রতকর। যদি এ ধরনের ঘটনা ঘটত তাহলে আমি কোনো লুকোচুরি করতাম না। নওশীন অবশ্য নাট্যনির্মাতা ওয়াহিদ আনামের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন।

এ বিষয়ে তিনি বলেন, আমরা দুজন স্বপ্ন দেখছি সংসার করার। তবে বিয়ের ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিইনি। যদি বিয়ে করি তো সবাইকে জানিয়েই করব।

এ বিষয়ে ওয়াহিদ আনামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিয়ের জন্য নয়। আমি মিডিয়ায় কিছু কাজ করার জন্যই ছয় মাসের ছুটিতে দেশে এসেছি। এ সময় আমার কয়েকটি বিজ্ঞাপন আর একটি ধারাবাহিক নাটক নির্মাণ করার ইচ্ছে আছে। নওশীনের সঙ্গে সম্পর্কের বিষয়টি ওয়াহিদ আনামও স্বীকার করে নিয়ে বলেন, দুই পরিবারই আমাদের সম্পর্কের কথা জানে। পারিবারিকভাবেই আমরা বিয়ে করতে চাই। তবে কবে বিয়ে করব তা এখনই বলতে পারছি না।

বাংলাদেশ সময় ২০১৫, জানুয়ারি ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa