ঢাকা, বুধবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

বিনোদন

মদ ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১
মদ ছাড়লেন সালমান খান

আগামী ছবি ‘মাই লাভ স্টোরি’র শুটিং শেষ না হওয়া পর্যন্ত মদপান না করার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খানের। মালয়ালম ছবি ‘বডিগার্ড’-এর অবলম্বনে ‘মাই লাভ স্টোরি’ নির্মাণ করছেন পরিচালক সিদ্দিক।

এ ছবিতে অভিনয়ের জন্য সালমানের ‘সিক্স প্যাক’ শরীরের প্রয়োজন। সালমান খানের বিপরীতে এ ছবিতে অভিনয় করবেন কারিনা কাপুর।

তার প্রত্যাশা অনুযায়ী এ শরীর গঠন করতে তার অন্তত দশ মাস সময় লাগবে। এ ক মাস সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যারা আসবেন তাদের অন্যান্য খাবারের সাথে কোকাকোলা দিয়ে আপ্যায়ন করা হবে বলে তিনি  জানান। জানা যায়,  গত ২৫ দিন ধরে তার কাঁপে এক ফোঁটাও এলকোহল পড়েনি।
 
দাবাং ছবিতে ৪৫ বছর  বয়সী ব্যক্তির চরিত্রে অভিনয়ের জন্য তাকে ওজন বাড়াতে হয়েছিল। সে ওজন এখনো কমেনি। মদ ছেড়ে দেওয়া ছাড়া স্বাস্থ্য কমানোর জন্য তার অন্য কোন পথ নাই।   সূত্র জানায়, মদপান করতে ভালবাসেন সালমান, তবে দাবাং ও বিগবস-ফোর এর ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এ বিষয়ে সচেতন হয়েছেন। এ কাজটি সালমানের জন্য কঠিন হবে না। কারণ তিনি এর আগেও মদ ছেড়েছেন। সাধারণভাবে তিনি প্রতি বছরের রমজান মাস ও গণেশ জন্মোৎসবের সময় মদপান থেকে বিরত থাকেন।  

‘সিক্স প্যাক’ শরীর করার জন্য তিনি খুবই সচেতন। খাবার-দাবারেও তাই চলছে নিয়ন্ত্রণ। সালমান ঠিক করেছেন এ সময় কোনো ধরনের শর্করাজাতীয় খাবারও খাবেন না।

বাংলাদেশ সময় ২৩১০, জানুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa