ঢাকা, মঙ্গলবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০২ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

বিনোদন

ভালোবাসা দিবসে সুবর্ণা ও সৌদ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১১
ভালোবাসা দিবসে সুবর্ণা ও সৌদ

অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও নির্মাতা বদরুল আনাম সৌদ। অসমবয়সী এই দম্পতির প্রেমের বিয়ে নিয়ে একসময় শোবিজে উঠেছিল আলোচনার ঝড়।

প্রথমবারের মতো সুবর্ণা-সৌদ দম্পতি এবার আসছেন টিভি পর্দায়। বাংলাভিশনের জনপ্রিয় সেলিব্রিটি শো ‘আমার আমি’র ভালোবাসা দিবসের বিশেষ পর্বে তাদের দেখা যাবে।

‘ডলস হাউস’ নাটকে কাজ করার সময় এতে যারা কাজ করেছেন, তাদের প্রায় সবাই আমাকে ফোন করে বলছিল, আমি মনে হয় ইদানীং কানে কম শুনছি। আমি প্রশ্ন করতাম, ‘কেনো সমস্যা কী?’ তখন তারা উত্তরে বলত,‘সৌদ যে ফোনে কী বলে, বুঝতে পারছি না। ’ কথাগুলো বলেই হাসলেন সুবর্ণা মুস্তাফা। সাথে আরও যোগ করলেন, ‘এখন বুঝতে পারছি, কেন ওরা ওই কথা বলত। ’

বদরুল আনাম সৌদের সঙ্গে গড়ে ওঠা প্রেম সম্পর্কে এভাবেই বলছিলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এই তারকাদম্পতি ‘আমার আমি’-তে নিজেদের প্রেম-ভালোবাসা, ভালোলাগা-মন্দলাগাসহ এখনকার দাম্পত্য জীবনের এমন অনেক অজানা বিষয় শেয়ার করেছেন দর্শকের সাথে। পাশাপাশি উঠে এসেছে তাদের বর্তমান সময়ের কাজের প্রসঙ্গও। রুমানা মালিক মুনমুনের উপস্থাপনা ও সাজ্জাদ হুসাইনের প্রযোজনায় ‘লীজান আমার আমি’র এই বিশেষ পর্বটি প্রচার হবে ১৩ ফেব্রুয়ারি রাত ৯টা ০৫ মিনিটে।  

বাংলাদেশ সময় ২০১০, জানুয়ারি ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa