ঢাকা, বুধবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

বিনোদন

মেহেরজান ছবির প্রিমিয়ার শোতে ভিক্টর ব্যানার্জি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১১
মেহেরজান ছবির প্রিমিয়ার শোতে ভিক্টর ব্যানার্জি

মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘মেহেরজান’-এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হলো ১৮ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে। ‘মেহেরজান’ এর প্রিমিয়ার শোতে তথ্য ও সংস্কৃতি মন্ত্রী আবুল কালাম আজাদ এবং কলকাতার খ্যাতিমান অভিনেতা ভিক্টর ব্যানার্জি  উপস্থিত ছিলেন।

এ ছাড়া চ্যানেল আইয়ের ফরিদুর রেজা সাগর, অভিনেতা হুমায়ূন ফরিদী, খায়রুল আলম সবুজ আজাদ আবুল কালাম, সায়ানা মুনিরা মিঠু এবং ছবির পরিচালক রুবাইয়াত হোসেন উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার শোতে বলিউডের খ্যাতিমান অভিনেত্রী জয়া বচ্চনের আসার কথা থাকলেও রাজনৈতিক ব্যস্ততার কারণে আসতে পরেন নি। ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউডের কিংবদন্তী এ অভিনেত্রী। ভিক্টর ব্যানাজি করেছেন ছবির গুরুত্বপূর্ণ চরিত্র নানাজানের ভূমিকায় অভিনয়।

ভিক্টর ব্যানার্জি ঢাকায় এসে শাহজালাল বিমানবন্দর থেকে সরাসরি ‘মেহেরজান’ ছবির প্রিমিয়ার শোতে অংশগ্রহণ করেন। তিনি বাংলাদেশের  ছবি সম্পর্কে বাংলানিউজকে বলেন, ‘বাংলা ছবি খুব কম দেখা হয়, তবে বিভিন্ন আন্তর্জাতি উৎসবে বাংলা ছবি দেখে এ দেশের ছবির প্রতি ভালো লাগা জন্মেছে। এ ছবিতে অভিনয় করে খুব ভালো লেগেছে। আশা করছি ‘মেহেরজান’ আপনাদের ভালো লাগবে। ’ভিক্টর ব্যানার্জি মাত্র একদিন ঢাকায় অবস্থান করছেন। বুধবার সকালেই তিনি কলকাতা উদ্দেশ্যে রওনা দিচ্ছেন।

বাংলাদেশের তরুণ নির্মাতা রুবাইয়াত হোসেন পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক ছবি ‘মেহেরজান’ ছবির মুক্তি পাচ্ছে আগামী ২১ জানুয়ারি । ছবিতে জয়া বচ্চনের যুবতী বয়সের চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী সায়না ও জয়া বচ্চনের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী মুনিরা মিঠু।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa