ঢাকা, বুধবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

বিনোদন

ক্ষোভে ফেটে পড়লেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১১
ক্ষোভে ফেটে পড়লেন ইলিয়াস কাঞ্চন

ঢালিউডের আশি ও নব্বই দশকের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন যোগ দিয়েছিলেন ‘নতুন মুখের সন্ধানে’র উদ্বোধনী অনুষ্ঠানে। ১৭ জানুয়ারি দুপুরে ঢাকা শেরাটনের বলরুমে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যের জন্য তাকে আহ্বান জানানো হলে শুরুতে তিনি মঞ্চে উঠতে অস্বীকৃতি জানান।

পরে আয়োজকদের অনুরোধে মঞ্চে উঠে বক্তব্য রাখতে গিয়ে ক্ষোভে ফেটে পড়েন।

বক্তব্য রাখতে গিয়ে শুরুতেই ইলিয়াস কাঞ্চন মাইক্রোফোন হাতে নিয়ে আয়োজকদের কাছে জানতে চান, অনুষ্ঠানে প্রদর্শিত তথ্যচিত্রটি কে নির্মাণ করেছেন। বিএফডিসির মতো প্রতিষ্ঠানের একটি অনুষ্ঠানে কী করে ভুল তথ্যে ভরপুর এরকম একটি প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। প্রামাণ্যচিত্রে সালমান শাহ ও মৌসুমীকে নতুন মুখের সন্ধানে কার্যক্রমের আবিষ্কার হিসেবে দেখানো হয়েছে। অথচ তারা কেউই এই প্রতিযোগিতা থেকে উঠে আসেননি।

ইলিয়াস কাঞ্চন ক্ষোভ প্রকাশ করে বলেন, ৩০ বছরেরও বেশি সময় আমি চলচ্চিত্রে কাজ করেছি। মনে হয় না যে খুব একটা নগণ্য ছিলাম। প্রায় সাড়ে তিনশ ছবির নায়ক ছিলাম আমি। অথচ এফডিসি নির্মিত তথ্যচিত্রে অন্য অনেকের কথা বলা হলেও একবার আমার নামটাও উচ্চারণ করা হলো না। আমি কি ফিল্ম ইন্ডাস্ট্রিকে কিছুই দিতে পারিনি ! আয়োজকদের উদ্দেশ্যে তিনি বলেন, নতুন শিল্পী খুঁজে বের করার উদ্যোগটি প্রশংসনীয়। তবে আগে শিল্পীকে তার প্রাপ্য সম্মান দেওয়াটা জানা জরুরি।

বাংলাদেশ সময় ১৭৪০, জানুয়ারি ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa