ঢাকা, শুক্রবার, ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০, ১২ রবিউল আউয়াল ১৪৪২

নির্বাচন ও ইসি

মাদারীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে একক প্রার্থী আ.লীগের মুনির 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
মাদারীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে একক প্রার্থী আ.লীগের মুনির  মনোনয়ন পত্র জমা দিয়েছেন আ. লীগের প্রার্থী মুনির, ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী।  

মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামানের কার্যালয়ে তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

 

আগামী ২০ অক্টোবর মাদারীপুর জেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সকালে মনোনয়ন পত্র দাখিল করতে যাওয়ার আগে তিনি শিবচরের দত্তপাড়ায় ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করেন। এসময় নেতাকর্মী ও সমর্থকদের কাছে দোয়া চান তিনি।

মুনির চৌধুরী বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মাদারীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে অংশ নিচ্ছি। আমি আপনাদের কাছে দোয়া ও ভালোবাসা চাই। মাদারীপুরের উন্নয়নের সুযোগ করে দিতে এ নির্বাচনে আমাকে বিজয়ী করার অনুরোধ করছি।  

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান জানান, জেলা পরিষদ উপ-নির্বাচনে স্বতন্ত্র বা অন্য কোনো দলের কোনো প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেননি।  

উল্লেখ্য, গত ২৩ জুলাই জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খানের মৃত্যুতে তার পদটি শূন্য হয়।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এ্রসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa