ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

নির্বাচন ও ইসি

নাচোলের ২ ইউপির উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৩ জন

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
নাচোলের ২ ইউপির উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ৩ জন

চাঁপাইনবাবগঞ্জ: মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চাঁপাইনবাবগঞ্জের নাচোলের দুই ইউপির উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পদে তিনজন ও মেম্বার প্রার্থী পদে পাঁচজন জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেল উপজেলা রির্টানিং ও উপজেলা নির্বাচন অফিসার আব্দুস সামাদ বিষয়টি জানান।

জানা যায়, ফতেপুর ইউনিয়ন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম। অপরদিকে বিএনপি থেকে মানোনয়ন পেয়েছেন ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাদির আহম্মেদ ভূলু। এদিকে স্বতন্ত্রভাবে মানোনয়ন পত্র জমা দিয়েছেন ফুরশেদপুর গ্রামের আবুল হোসেন।

নেজামপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্যের মৃত্যুজনিত কারণে ওই ওয়ার্ডে এবার পাঁচজন প্রতিদ্বন্দ্বি প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরা হলেন ইলিয়াস আলী, এমদাদুজ্জাামন, মোসা. জনি খাতুন, বুলবুল ও মোয়াজ্জেম হোসেন।

নির্বাচন অফিস জানায়, প্রার্থী বাছাই আগামী ২৬ সেপ্টেম্বর, প্রর্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর ও ভোট গ্রহণ আগামী ২০ অক্টোবর।

প্রসঙ্গত, ২ নম্বর ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসরাইল হক ও নেজামপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আলমগী হোসেনের মৃত্যুজনিত কারণে এ দু’টি ইউনিয়নে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa