বিএনপি সমর্থিত ২ কাউন্সিলর প্রার্থীর ওপরে হামলা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. নাজিম উদ্দিনকে দেখতে হাসপাতালে মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫০ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী দেওয়ান মো. নাজিমুদ্দিন ও ১৮নম্বর ওয়ার্ড প্রার্থী শরিফ উদ্দিন জুয়েলের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। পৃথক দুই ঘটনায় আহত হয়েছেন ২৩ জনের মতো দলীয় কর্মী। 

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে দুই স্থানে এ হামলার ঘটনা ঘটে।

কাউন্সিলর নাজিম উদ্দিন সাংবাদিকদের জানান, বুধবার বিকেলে নিজ ওয়ার্ডে গণসংযোগে নামলে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তাকে ছুড়িকাঘাত করে। এসময় তার সঙ্গে থাকা কর্মীদেরও মারধর করা হয়। এতে তিনিসহ ১২ জন আহত হন। ঘটনার পরই উত্তরায় একটি বেসরকারি হাসপাতালে তাদের ভর্তি করা হয়। পরে হাসপাতালে তাদের দেখতে যান বিএনপি সমর্থিত ডিএনসিসি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

দেওয়ান নাজিম উদ্দিনের ভাগিনা আকরাম হোসেন বাংলানিউজকে বলেন, মাগরিবের পর দক্ষিণ খান ফরিদ মার্কেটের সামনে গণসংযোগ করার সময় তার মামা কাউন্সিলর প্রার্থী দেওয়ান নাজিম উদ্দিন ও তার কর্মীদের ওপর হামলা চালানো হয়। এতে ১২-১৩ জন আহত হয়। নাজিম উদ্দিনসহ আহতের মধ্যে পাঁচজন উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি আছেন। আর তিনজন টঙ্গী হাসপাতালে ভর্তি আছেন। 

আকরাম হোসেন বলেন, নাজিম উদ্দিন বাম হাতে জখম হয়েছে। তবে কি দিয়ে আঘাত করা হয়েছে সেটা তিনি বলতে পারেননি।

এদিকে ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শরীফ উদ্দিন জুয়েল ও তার সমর্থকদের ওপরও হামলা চালানো হয়। এতে ১১ জন কর্মী আহত হন বলে জানান জুয়েল। 

বুধবার বিকেলে শাহজাদপুর কনফিডেন্স টাওয়ারের সামনে এ হামলার ঘটনা ঘটে।

এদিকে ১৮ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দিন জুয়েল রাতে বাংলানিউজকে বলেন, বিকেল ৪টার দিকে শাহজাদপুর কনফিডেন্স টাওয়ারের সামনে গণসংযোগ করার সময় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী জাকির হোসেন বাবুলের নেতৃত্বে তাদের ওপর হামলা করা হয়। এতে ১১ জন আহত হন।

তবে কর্মীরা তাকে ঘিরে রাখায় নিজে বেশি আহত হননি বলে জানান কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দিন জুয়েল। পরে আহতদের বারিধারা জে ব্লকে মা ও শিশু হাসপাতালে ভর্তি করলে সেখানে হামলা করা হবে খবর পেয়ে কর্মীদের সরিয়ে নেওয়া হয়েছে।  
 
বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এমএইচ/এবি

Nagad
৮ কোটি টাকার গরু নিয়ে প্রস্তুত নাহার ডেইরি ফার্ম
আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনার যত স্বীকৃতি
আইএস অনলাইনে সন্ত্রাসী নিয়োগের চেষ্টা করছে
সিউলের নিখোঁজ মেয়র পার্কের মরদেহ উদ্ধার
কিশোরীকে ধর্ষণ-গর্ভপাত, নারী চিকিৎসকসহ গ্রেফতার চার


সাহারা খাতুনের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক
বেনাপোল বন্দরে রাজস্ব ঘাটতি ১১ কোটি ৬ লাখ টাকা
নলছিটিতে খাল থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করে দিয়েছে নেপাল
লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা, মানবপাচারকারীর স্বীকারোক্তি