বৈষম্যহীন ঢাকা গড়তে চাই: রুবেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনসংযোগ করছেন মেয়র প্রার্থী রুবেল। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: সবার জন্য বাসযোগ্য ঢাকা গড়ার আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) মনোনীত মেয়রপ্রার্থী ডা. আহম্মদ সাজেদুল হক রুবেল।

মঙ্গলবার (২১ জানুয়ারি) উত্তরা ও আজমপুরের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা ও কাস্তে মার্কার  গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

ডা. আহম্মদ সাজেদুল হক রুবেল বলেন, নির্বাচিত হলে নগরবাসীর যাতায়াত ব্যবস্থাকে সহজ করতে গণপরিবহন ব্যবস্থাকে ঢেলে সাজানো হবে এবং যানজট নিরসনে প্রাইভেট কারকে নিরুৎসাহিত করার উদ্যোগ গ্রহণ করা হবে। সকল রুটে ডাবল ডেকার গাড়ি চলাচলের ব্যবস্থা করা হবে। এছাড়া শ্রেণিভেদে ভাড়া নির্ধারণ করে দেয়া হবে। শিক্ষার্থীদের জন্য ৫০% কনশেসনের ব্যবস্থা করা হবে।

ডা. রুবেল বলেন, ঢাকা শহরে নারীরা নিরাপদ নয়। প্রতিনিয়তই তারা কর্মস্থলে বা গণপরিবহনে ধর্ষণ, যৌন হয়রানির শিকার হচ্ছেন। নারীবান্ধব গণপরিবহন ব্যবস্থা ও নিরাপদ ঢাকা গড়ে তোলার ব্যবস্থা করা হবে।

আজ দিনব্যপী ডা. রুবেল আজমপুর থেকে উত্তরা ৩, ৫, ৭, ৯, ১১ ও ১৪ নং সেক্টরে গণসংযোগ এবং বিকাল ৪টায় উত্তরার ১১ নম্বর সেক্টরের চার মাথায় নির্বাচনী পথসভা করেন। 

পথসভায় সিপিবির মেয়রপ্রার্থী ডা. আহাম্মদ সাজেদুল হক রুবেলসহ আরও বক্তব্য দেন কেন্দ্রীয় নেতা লুনা নূর, যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল, গার্মেন্টস টিইউসি নেতা জয়নাল আবেদীন, যুব ইউনিয়ন ঢাকা মহানগর সভাপতি হাবীব ইমন, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক শরিফুল আনোয়ার সজ্জন, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রায় মনীষী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
আরকেআর/এজে

Nagad
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের
বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন


নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!
সব বিভাগে ভারী বর্ষণের শঙ্কা, বন্যার অবনতি
অর্ধেক দামে মিলবে কৃষি যন্ত্রপাতি, একনেকে প্রকল্প
খুলনায় নতুন করোনা রোগী শনাক্ত ৭৩, মোট ৩১০৮