php glass

ঝিনাইদহের ২ উপজেলায় বিএনপি প্রার্থীর ভোট বর্জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে বিএনপির আব্দুর রাজ্জাক

walton

ঝিনাইদহ: ভোটকেন্দ্রে ভোটারদের যেতে বাধা দেওয়া, পোলিং এজেন্টদের মারপিট, ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়াসহ নানা অভিযোগ এনে ভোট বর্জন করেছেন ঝিনাইদহের কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক ও এসএম শাহজামান মোহন।

সোমবার (১৪ অক্টোবর) দুপুর ১টার দিকে কোটচাঁদপুরে বিএনপির দলীয় কার্যালয়ে ও মহেশপুর পৌর এলাকায় সংবাদ সম্মেলন করে তারা ভোট বর্জনের ঘোষণা দেন। এসময় বিএনপির কেন্দ্রীয় নেতা আমিরুজ্জামান খান শিমুলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সোমবার সকাল থেকে ঝিনাইদহের মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলা পরিষদের ভোটগ্রহণ চলছে। এ দুই উপজেলায় চেয়ারম্যান পদে ছয়জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আট প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুই উপজেলার মধ্যে কোটচাঁদপুরে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ চলছে।

কোটচাঁদপুর উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী শরিফুন্নেছা মিকি ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আছেন খায়রুল হোসেন সাথী। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা এক লাখ আট হাজার ৮৮২ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ৫৩টি। 

অন্যদিকে, মহেশপুর উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ প্রার্থী ময়জদ্দীন হামীদ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী এসএম শাহজামান। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আছেন মীর সুলতানুজ্জামান লিটন। এ উপজেলায় মোট ভোটার দুই লাখ ৫২ হাজার ৯১ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১১২টি।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এসআরএস

কাজিপুরে মদপানে ২ যুবকের মৃত্যু
সাতক্ষীরা সীমান্তে সাড়ে ৪০০ ভরি স্বর্ণ জব্দ
কলা বিক্রেতা লিয়াকত পেলেন ভ্যান
জাতিসংঘে পাটসহ প্রাকৃতিক তন্তু নিয়ে রেজ্যুলেশন গৃহীত
বিমানবন্দরে দেড় কোটি টাকার সিগারেট জব্দ


খেলা দেখতে কলকাতায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী
চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দ্বিতীয় দিনের অনুষ্ঠান শুরু
কোন অসুখে কোন শাক-সবজি 
কুষ্টিয়ায় বয়লার বিস্ফোরণে ৪ শ্রমিক দগ্ধ
পরিবহন ধর্মঘটের অজুহাতে চড়া সবজি-মাছের বাজার