php glass

বরগুনার তিন ইউপিতে চলছে ভোট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

বরগুনা: বরগুনা সদর, আমতলী ও বেতাগী উপজেলায় তিন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত চলবে এ ভোট। 

ভোটাররা তাদের ভোটাধিকার যাতে সহজে প্রদান করতে পারেন সেজন্য সব ধরনের ব্যবস্থা নিয়েছে জেলা প্রশাসন। 

বরগুনা সদর: বরগুনা সদর উপজেলার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ ইউনিয়নে ভোটার সংখ্যা ২০ হাজার ১৯০ জন।

নির্বাচনে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে এ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করার জন্য পদত্যাগ করলে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়। 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বাংলানিউজকে জানান, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

আমতলী উপজেলা: আমতলী পৌরসভার সীমানা জটিলতার কারণে নির্ধারিত সময়ের তিন বছর পর বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। উপজেলার আমতলী সদর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এ ইউনিয়নে মোট ভোটার ১৯ হাজার ৩৮৫ জন। ইউনিয়নের চেয়ারম্যান ৬ জন, ইউপি সদস্য ৪২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। 

আমতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা তারিকুল ইসলাম বাংলানি উজকে বলেন, নির্বাচন নিরপেক্ষ, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে। 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বাংলানিউজকে  জানান, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

বেতাগী উপজেলা: উপজেলার বেতাগী সদর ইউনিয়নে ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। 

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সেখানে র‌্যবা, বিজিবি, পুলিশ, আনসার, ভ্রাম্যমাণ আদালত, স্ট্যাইকিং ফোর্স ও আনসার পুলিশ সমন্বয়ে এপিপিএন টিমসহ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।
 
বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ হাওলাদার বাংলানিউজকে জানান, বরগুনার এ তিন উপজেলায় নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সব ধরনের নিরাপত্তা জোরদার করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: বরগুনা
ksrm
ছাত্রদলের সভাপতি খোকন ও সাধারণ সম্পাদক শ্যামল
পার্বতীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ
জুভেন্টাসের হতাশার রাতে বড় জয় পেয়েছে ম্যানসিটি
মাগুরায় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত
মা-বোনের পর এবার সন্ত্রাসী মুসা’র ভগ্নিপতি গ্রেফতার


দি মারিয়ার জোড়া গোলে রিয়ালকে হারালো পিএসজি
ম্যাচ জয়ে বোলারদের কৃতিত্ব দিলেন সাকিব
সোনাইমুড়ীতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে ওসিসহ আহত ১২
‘গীতি চন্দ্রাবতী’তে মন্ত্রমুগ্ধ দর্শকশ্রোতা
আপনারা আগে কী করেছিলেন, প্রশ্ন যুবলীগ চেয়ারম্যানের