ধামরাইয়ে স্থগিত ভোট কেন্দ্রের ভোট বুধবার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপজেলা পরিষদ নির্বাচন

walton

ধামরাই (ঢাকা): উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকার ধামরাইয়ে ভোট কারচুপিসহ নানা অভিযোগে স্থগিত হওয়া একটি কেন্দ্রে ভোট বুধবার (১৭ এপ্রিল)।

php glass

জানা যায়, পঞ্চম উপজেলা পরিষদের নির্বাচনে ধামরাইয়েরে কান্দা পটল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নিজের পরিচয় গোপন দায়িত্ব পালন করায় এবং তার সহযোগিতায় জাল ভোট দেওয়ার অভিযোগে ম্যাজিস্ট্রেট তাকে আটক করে এবং সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে প্রধান করে ভোট গ্রহণ শেষ করেন।

পরে ভোট গণনা শেষে ১৪৮টি কেন্দ্রের মধ্যে ১৪৭টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। আর ১৪৭টি কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থীর চেয়ে বিদ্রোহী প্রার্থী মোহাদ্দেস হোসেন আনারস প্রতীক নিয়ে এক হাজার ৫৬৫ ভোট নিয়ে এগিয়ে রয়েছেন। আর জাল ভোট পড়ায় ওই কেন্দ্রের ফলাফল স্থগিত করে নতুন করে ভোট নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ ব্যাপারে মঙ্গলবার (১৬ এপ্রিল) ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবুল কালাম বাংলানিউজকে বলেন, ১৭ এপ্রিল কান্দা পটল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের এক হাজার ৮৯১ ভোট নিয়ে নির্বাচন হবে। আগে যে অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। বুধবার কান্দা পটল সরকারি প্রাথমিক কেন্দ্রের ভোট শান্তি পূর্ণ ভোট হবে। কেউ যদি ভোট বাক্সে ও ব্যালটে প্রভাব বিস্তার করতে চাই তাহলে সে যেই হোক ছাড় পাবে না। 

যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনী সদা প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

গত ৩১ মার্চ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে এক যোগে ১৪৮ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলাকালে কান্দাপটল কেন্দ্র গিয়ে ভোটার উপস্থিতির চেয়ে ভোট কাস্টিংয়ের হার বেশি দেখতে পান নির্বাহী ম্যাজিস্ট্রেট। পরে তিনি যাচাই-বাছাই করে প্রমাণ পান ওই কেন্দ্রে জাল ভোট দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
ছোটপর্দায় আজকের খেলা
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁস চক্রের ২৯ সদস্য আটক
নগর দেখে অভিভূত প্রবাসী, মেয়রকে দিলেন হোল্ডিং ট্যাক্স
গার্মেন্টস শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের দাবিতে বিক্ষোভ
নতুন কমিটি গঠনে ড্যাবের কাউন্সিল


স্প্যান ‘৩বি’ পিলারে বসানোর কার্যক্রম শুরু
বিশ্বকাপে পরিবার পাশে পাচ্ছেন না পাকিস্তানি ক্রিকেটাররা
মুখ দেখে জেনে নিন
নওগাঁয় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা
ইমরানের ‘শান্তির আহ্বানে’ মোদীর সাড়া!