পটুয়াখালীতে নৌকা ৬, বিদ্রোহী ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচিত প্রার্থীরা

walton

পটুয়াখালী: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে পটুয়াখালীর সাত উপজেলার মধ্যে আওয়ামী লীগের ৬ প্রার্থী এবং একজন বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

php glass

রোববার (৩১ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়।

এর মধ্যে সদর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম সরোয়ার নৌকা মার্কা নিয়ে ৫৭০৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র আবুল কালম আজদ ( কালাম মৃধা) কাপ প্রিচ মার্কা নিয়ে ২৮৫১৭ ভোট পেয়েছেন।

বাউফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ. মোতালেব হাওলাদার (নৌকা) ৫৪০৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইঞ্জিনিয়ার মজিবুর রহমান (ঘোড়া মার্কা) পেয়েছেন ৩৫৫৩১ ভোট।

কলাপাড়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম রাকিবুল আহসান নৌকার প্রার্থী ৩৩৪৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী স্বতন্ত্র আক্তারুজ্জামান কোক্কা (আনারস) ২৬০৮৭ ভোট পেয়েছেন।

দুমকি উপজেলায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট হারুন অর রশিদ হাওলাদার (নৌকা) ১২৩২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী শাহ্জাহান সিকদার দোয়াত (কলম মার্কা) ১০৪২২ ভোট পেয়েছেন।

গলাচিপায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাহিন শাহ্ (নৌকা মার্কা) বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। অপর প্রার্থী লিখন মাঝ পথে তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তার তথ্য মতে, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) ১১৩৪২, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হোসেন পেয়েছেন (টেলিফোন) ৯২৫৩।

মির্জাগঞ্জে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী খান মো. অাবুবকর সিদ্দিকী বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন  ২৫, ৮১০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অাওয়ামী লীগ মনোনীত প্রার্থী গাজী অাতাহার উদ্দিন পেয়েছেন ১১,০০৪ ভোট।

কলাপাড়ায় উপজেলায় অাওয়ামী লীগের রাকিবুল অাহসান (নৌকা) ৩৩,৩৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সৈয়দ আকতারুজ্জাম কোক্কা পেয়েছেন ২৬৯৬২ ভোট।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
কৈশোরে আমিন খানের সিনেমা দেখতেন মাশরাফি
আড়াইহাজারে গৃহবধূর মরদেহ উদ্ধার
নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের সম্মাননা
প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রবেশপত্র পরীক্ষার ৫ দিন আগে
রোজায় নারীদের জরুরি মাসাআলা


বাংলাদেশ মেরিন অ্যাকাডেমিতে নিয়োগ
স্টিক নুডল্‌স বাজার থেকে তুলে নিচ্ছে নিউজিল্যান্ড ডেইরি
বরিশালে ধানের ন্যায্যমূল্য দাবিতে বিএনপির স্মারকলিপি 
জিয়ার মাজারে গেলেন রুমিন
৭ দিনের জন্য পাটকল শ্রমিকদের আন্দোলন স্থগিত