ময়মনসিংহে ৬টিতে স্বতন্ত্র, ২টিতে আ’লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিজয়ী প্রার্থীরা

walton

ময়মনসিংহ: উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ময়মনসিংহে আটটির মধ্যে ছয়টিতে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীরা জয়লাভ করেছে। বাকি দুটিতে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী হয়েছেন। 

php glass

রোববার (৩১ মার্চ) রাতে সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকতারা বেসরকারিভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

বাদবাকি তিনটি উপজেলা সদর, ফুলবাড়িয়া, গফরগাঁওয়ে ভোটের আগেই কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছে। আর ত্রিশালে ভোটগ্রহণ স্থগিত রয়েছে।

হালুয়াঘাট ও ঈশ্বরগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী হয়েছেন। হালুয়াঘাটে নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদুল হক সায়েম পেয়েছেন ৪৩ হাজার ৯০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কবিরুল ইসলাম বেগ পেয়েছেন ১১ হাজার ৪১২ ভোট।

ঈশ্বরগঞ্জে নৌকা প্রতীক নিয়ে মাহমুদ হাসান সুমন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৬৩ হাজার ৩৫৫ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মো. বুলবুল আলম পেয়েছেন ৫১ হাজার ৯২৫ ভোট।

ভালুকায় ৫০ হাজার ৮১৩ ভোট পেয়ে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আবুল কালাম আজাদ জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী গোলাম মোস্তাফা পেয়েছেন ৪৯ হাজার ৪৫৪ ভোট।

গৌরীপুরে ৩৭ হাজার ৩৭ ভোট পেয়ে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মোফাজ্জল হোসেন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরেক বিদ্রোহী প্রার্থী আলী আহমদ খান সেলভী পেয়েছেন ২৬ হাজার ৬৪৪ ভোট।

নান্দাইল উপজেলায় স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান জুয়েল ৭১ হাজার ১২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী আব্দুল মালেক চৌধুরী স্বপন পেয়েছেন ৫০ হাজার ৬৭ ভোট।

ফুলপুর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আতাউল করিম রাসেল ৬৭ হাজার ৮৯১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী হাবিবুর রহমান পেয়েছেন ২০ হাজার ১১০ ভোট।

ধোবাউড়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী ডেবিড রানা ২১ হাজার ৬৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরেক বিদ্রোহী প্রার্থী মজনু মৃধা পেয়েছেন ১৯ হাজার ৩১৪ ভোট।

মুক্তাগাছা উপজেলায় আনারস প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আব্দুল হাই আকন্দ ৫৩ হাজার ৫০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের বিল্লাল হোসেন সরকার পেয়েছেন ৩৭ হাজার ৬৭১ ভোট।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এমএএএম/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
কৈশোরে আমিন খানের সিনেমা দেখতেন মাশরাফি
আড়াইহাজারে গৃহবধূর মরদেহ উদ্ধার
নারী উন্নয়ন শক্তির উদ্যোগে সাংবাদিকদের সম্মাননা
প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রবেশপত্র পরীক্ষার ৫ দিন আগে
রোজায় নারীদের জরুরি মাসাআলা


বাংলাদেশ মেরিন অ্যাকাডেমিতে নিয়োগ
স্টিক নুডল্‌স বাজার থেকে তুলে নিচ্ছে নিউজিল্যান্ড ডেইরি
বরিশালে ধানের ন্যায্যমূল্য দাবিতে বিএনপির স্মারকলিপি 
জিয়ার মাজারে গেলেন রুমিন
৭ দিনের জন্য পাটকল শ্রমিকদের আন্দোলন স্থগিত