খুলনার ৮টির মধ্যে ৪টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিজয়ী প্রার্থীরা

walton

খুলনা: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে খুলনার আটটি উপজেলার মধ্যে চারটিতে নৌকার বিদ্রোহী (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থীরা জয়লাভ করেছেন।

php glass

এরমধ্যে, রূপসা ও পাইকগাছা উপজেলায় নৌকার প্রার্থী জয়লাভ করেছেন। অপরদিকে, তেরখাদা, দাকোপ, কয়রা ও দিঘলিয়ায় স্বতন্ত্র প্রার্থীরা জয় পেয়েছেন।

এছাড়া, বটিয়াঘাটা উপজেলায় আওয়ামী লীগের আশরাফুল আলম খান ও ফুলতলায় আওয়ামী লীগের আকরাম হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আর নৌকা প্রতীক নিয়ে দ্বন্দ্বের কারণে ডুমুরিয়ায় ভোটগ্রহণ স্থগিত রয়েছে।

রোববার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল তুলনামূলক কম।

বেসরকারি ফলাফল অনুযায়ী, খুলনার রূপসা উপজেলা চেয়ারম্যান পদে ২৯ হাজার ১২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত কামাল উদ্দিন বাদশা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) আলী আকবর শেখ পেয়েছেন ১৩ হাজার ১৫৬ ভোট।

তেরখাদা উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মো. শহীদুল ইসলাম ৩২ হাজার ৩৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু পেয়েছেন ১৬ হাজার ৩৩৯ ভোট।

দিঘলিয়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) শেখ মারুফুল ইসলাম ১৭ হাজার ৮৬৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী খান নজরুল ইসলাম পেয়েছেন ১৬ হাজার ৩১ ভোট।

দাকোপ উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মুনসুর আলী খান ৩১ হাজার ৬৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী এসএম আবুল হোসেন পেয়েছেন ২৭ হাজার ৮৮১ ভোট।

কয়রা উপজেলায় ৪৪ হাজার ৭৭ ভোট পেয়ে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) এসএম শফিকুল ইসলাম বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী মনোনীত জিএম মোহসীন রেজা পেয়েছেন ৩৮ হাজার ৮২৯ ভোট।

পাইকগাছা উপজেলায় আওয়ামী লীগ প্রার্থী গাজী মোহাম্মদ আলী ৩৪ হাজার ১৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী শেখ মনিরুল ইসলাম পেয়েছেন ১৭ হাজার ২৩৪ ভোট।

বাংলাদেশ সময়: ০০২৪ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এমআরএম/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
রোজায় নারীদের জরুরি মাসাআলা
বাংলাদেশ মেরিন অ্যাকাডেমিতে নিয়োগ
স্টিক নুডল্‌স বাজার থেকে তুলে নিচ্ছে নিউজিল্যান্ড ডেইরি
বরিশালে ধানের ন্যায্যমূল্য দাবিতে বিএনপির স্মারকলিপি 
জিয়ার মাজারে গেলেন রুমিন


৭ দিনের জন্য পাটকল শ্রমিকদের আন্দোলন স্থগিত
স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পুলিশ কারাগারে
এবার ধান কেটে দিলেন জেলা প্রশাসক-জনপ্রতিনিধি
ঝালকাঠিতে ধানের ন্যায্যমূল্য দাবিতে বিএনপির স্মারকলিপি
শিবগঞ্জে মুক্তিযোদ্ধা লালু সিংয়ের শেষকৃত্য সম্পন্ন