নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম

walton

ব্রাহ্মণবাড়িয়া: গ্রহণযোগ্য নির্বাচন না হলে প্রয়োজনে পুরো উপজেলার নির্বাচন বন্ধ করা হবে জানিয়ে নির্বাচন কমিশনার (ইসি) রফিকুল ইসলাম বলেছেন, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হবে। ভোটাররা যেন ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে তার পছন্দের ব্যক্তিতে ভোট দিতে পারেন তারও নিরাপত্তা দেওয়া হবে। নির্বাচনে ঝামেলা করার চেষ্টা করলে কারও দিকে না তাকিয়ে জেলে ঢোকানো হবে।

php glass

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে পঞ্চম উপজেলা পরিষদের চতুর্থ ধাপের নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় তিনি এ কথা বলেন।

ইসি রফিকুল ইসলাম বলেন, কোনো অবস্থাতেই প্রশ্নবিদ্ধ এবং গ্রহণযোগ্য নয়। এমন কোনো নির্বাচন করতে চাই না। আমরা অবশ্যই উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে চাই। ব্রাহ্মণবাড়িয়ায় অন্যান্য এলাকার মতো ভয়ভীতি কাজ করছে। বিগত নির্বাচনে এখানে শত শত রাউন্ড গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।

যদি নির্বাচনে কোনো কর্মকর্তা অনিয়ম করে তাহলে তাকে জেলে পাঠানো হবে। গ্রহণযোগ্য নির্বাচন না হলে প্রয়োজনে পুরো উপজেলার নির্বাচন বন্ধ করে দেওয়া হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক (ডিসি) হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন খানসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
জিপি

নদীপাড়ের বাণিজ্যকেন্দ্র ঐতিহ্যবাহী উৎরাইল হাট!
বরিশালের সড়কে প্রথমবার থ্রিডি জেব্রা ক্রসিং
প্লেনের চেয়ে দ্রুতগতিতে ছুটবে চীনের ট্রেন!
প্রিয় নজরুল 
ত্রিশালে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী নজরুল জন্মজয়ন্তী উৎসব


তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩