php glass

৫ ঘণ্টায় ২২ ভোট, দুই কক্ষে পড়েনি একটিও 

মাহমুদ এইচ খান, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোটার শূন্য ভোটকেন্দ্র। ছবি: বাংলানিউজ

walton

মৌলভীবাজার: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলার পৌরসভাধীন কাশিনাথ আলাউদ্দিন হাইস্কুল অ্যান্ড কলেজ সেন্টারে সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৫ ঘণ্টায় সর্বমোট ভোট পড়েছে ২২টি৷ এছাড়াও ২টি বুথে ভোট পড়েনি একটিও। 

সোমবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ওই কেন্দ্রে গিয়ে দেখা যায় কেন্দ্রের ৩ নম্বর ও ৯ নম্বর কক্ষ ভোটার শূন্য। ২টি বুথে একটিও ভোট পড়েনি। এর আগে সকাল ১১টা পর্যন্ত এই সেন্টারের অন্য একটি বুথে মোট ভোট পড়েছে ৮টি৷ 

জানা যায়, এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৯৯৭। যাদের ৯টি বুথে ভাগ করা হয়েছে। তার মধ্যে ৩ ও ৯ নম্বর বুথে কোনো ভোটই পড়েনি। তবে অন্যান্য সাতটি বুথে মোট ভোট পড়েছে মাত্র ২২টি৷ 

৯ নম্বর কক্ষে গিয়ে দেখা যায়, সকাল ১১টা পর্যন্ত ১টিও ভোট পড়েনি। অথচ এই কক্ষে মোট ভোটার সংখ্যা ৩৬৪ জন। ৩ নম্বর কেন্দ্রেও একি দশা।

প্রিজাইডিং অফিসার নিলাদ্রি শেখর জানান, চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হওয়াতে এই পদে এখানে কোনো ভোটগ্রহণ করা হচ্ছে না। তাই ভোটারদের আগ্রহ কম দেখা যাচ্ছে। আমাদের সব প্রস্তুতি আছে এবং নির্বাচনের সুষ্ঠু পরিবেশও আছে। ভোটার আসলে ভোট দিত পারবেন। 

পঞ্চম উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের সাতটি উপজেলায় ৫১৯টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। ভোটের পরিস্থিতি শান্ত থাকলেও ভোটারদের স্বতঃস্ফুর্ত উপস্থিতি নেই বেশিরভাগ কেন্দ্রেই। 

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: মৌলভীবাজার উপজেলা পরিষদ নির্বাচন
হাইকোর্টে সাবেক এমপি রানার জামিন, মুক্তিতে বাধা নেই
ওয়ারীতে রঙ বাংলাদেশ-এর নতুন শাখা
ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ
হত্যা মামলা: ৩ জনের ফাঁসি, ৭ জনের যাবজ্জীবন
ইংল্যান্ড ম্যাচের আগের রাতে আফগান ক্রিকেটারদের হাতাহাতি


ছোটপর্দায় আজকের খেলা
যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে মুদি ব্যবসায়ীর মৃত্যু
অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
পাকিস্তান ড্রেসিংরুমে দুই পক্ষে বিভক্ত ক্রিকেটাররা!
নলডাঙ্গা উপজেলার চেয়ারম্যান আসাদ