php glass

পঞ্চগড়ে চার উপজেলায় নৌকার জয়, স্বতন্ত্র ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপজেলা পরিষদ নির্বাচন

walton

পঞ্চগড়: পঞ্চগড়ে প্রথম ধাপে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে পঞ্চগড়ের পাঁচটি উপজেলায় ভোট গণনা সম্পন্ন হয়েছে। 

বেসরকারি ফলাফলে তেঁতুলিয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী মাহমুদুর রহমান ডাবলু ১৯ হাজার ৮৯২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপি সমর্থক স্বতন্ত্র প্রার্থী মুক্তারুল হক মুকু আনারস প্রতিকে পেয়েছেন ১৮ হাজার ২৪০ ভোট। এ উপজেলায় ইউসুফ আলী ভাইস চেয়ারম্যান এবং রাজিয়া সুলতানা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

পঞ্চগড় সদর উপজেলায় নৌকা প্রতীক মনোনীত প্রার্থী আমিরুল ইসলাম ২৬ হাজার ৪৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী আবু দাউদ প্রধান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১১ হাজার ২৬ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে কাজী আল তারেক এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিলুফার ইয়াসমিন নির্বাচিত হয়েছেন। 

দেবীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মালেক চিশতী ৩০ হাজার ৯৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসনাৎ জামান চৌধুরী জর্জ নৌকা প্রতীকে পেয়েছেন ২৬ হাজার ৩৪৯ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বাবুল হোসেন সরকার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিতু আক্তার নির্বাচিত হয়েছেন। 

আটোয়ারী উপজেলায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তৌহিদুল ইসলাম ৩৮ হাজার ২৬৩ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একমাত্র স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বিদ্রোহী অ্যাডভোকেট আনিছুর রহমান ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৭১৩ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মো. শাহজাহান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেনু একরাম নির্বাচিত হয়েছেন। 

প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বোদা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক ফারুক আলম টবি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জিল্লু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লক্ষ্মী রানী নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন: পঞ্চগড় উপজেলা পরিষদ নির্বাচন
শায়েস্তাগঞ্জে বাসচাপায় পথচারী নিহত
শিগগিরই জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন: মেয়র লিটন
সিকিউরিটি সুপারভাইজার নেবে ডিপিডিসি
নীলফামারীতে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন
ঋণখেলাপি নিয়ে ব্যাংকের নীতিমালায় আরো ২ মাস স্থিতাবস্থা


বাজেটে সংসদ সদস্যদের মতামত নেওয়া হয়নি: বাদশা
কোলে চড়ে ভোট দিলেন ৯৫ বছরের মোমেনা
হাতীবান্ধায় দু’পক্ষের সংর্ঘষে আহত ১৮
শত ব্যস্ততায়ও সময় বের করতে হবে 
বিএফডিসিতে বাপ্পির ‘ঢাকা ২০৪০’র শুটিং শুরু