php glass

ঝালকাঠিতে ভোট চাইতে প্রচারণায় প্রার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি

walton

ঝালকাঠি: তৃতীয় ধাপে অনুষ্ঠেয় ঝালকাঠির চারটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। জেলার চার উপজেলায় প্রতীক বরাদ্দের পরপরই শুরু হয়েছে ভোটের প্রচার-প্রচারণা।

শুক্রবার (০৮ মার্চ) জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টার্নিং কর্মকর্তা সোহেল সামাদ তার কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেন। প্রতীক বরাদ্দের পরপরই দুপুরের পর থেকে প্রার্থীদের পক্ষে ঝালকাঠি পৌর শহরে মাইকিং শুরু হয়েছে।

এদিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খান মো. আরিফুর রহমান (নৌকা), সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ রাজ্জাক আলী সেলিম আনারস ও সাবেক ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল প্রতীক বরাদ্দ পেয়েছেন।

রাজাপুরে উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান (নৌকা) ও সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু (আনারস) প্রতীক পেয়েছেন।

কাঁঠালিয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. এমাদুল হক মনির নৌকা, বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার কাপ-প্রিজ, মো. তরুন সিকদার আনারস ও জাহাঙ্গীর জোমাদ্দার দোয়াত-কলম প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এদিকে নলছিটি উপজেলায় আওয়ামী লীগের (নৌকা) প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সিদ্দিকুর রহমানের সঙ্গে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া ঝালকাঠি সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও  ভাইস চেয়ারম্যান (নারী) পদে তিনজন, নলছিটি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে চারজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে তিনজন, রাজাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে পাঁচজন, কাঁঠালিয়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে দুইজন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: ঝালকাঠি উপজেলা পরিষদ নির্বাচন
ksrm
খালেদ-শামীমসহ ক্যাসিনো কারবারিদের ব্যাংক হিসাব স্থগিত
কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে চেষ্টার সহায়তা
রাজশাহীতে নতুন ১০ ডেঙ্গু রোগী, চিকিৎসাধীন ১৯
মিজানুর রহমান চাকলাদারের জামিন স্থগিত
মঠবাড়িয়ায় স্কুলছাত্রকে হত্যার দায়ে যুবকের ফাঁসি


৩০ জেলায় অনুষ্ঠিত ‘দারাজ ফ্যান মিট’
ফাইনালের টিকিটের জন্য দর্শকদের উপচে পড়া ভিড়
ভারতের বিপক্ষে ড্র করে সেমিফাইনালে বাংলাদেশ
বড়লেখায় ৩ ব্যবসায়ীকে জরিমানা
ফতুল্লার জঙ্গি আস্তানায় অভিযানের আদ্যোপান্ত