php glass

পলাশে চেয়ারম্যানসহ ৩ পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নরসিংদীর ম্যাপ

walton

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের ৩টি পদের প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হয়েছে। 

শুক্রবার (৮ মার্চ) নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং কর্মকর্তা ও নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল তাদের নির্বাচিত ঘোষণা করেন। 

৩য় ধাপে ২৪ মার্চ নরসিংদীর পলাশ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় এবারও ২য়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পলাশ উপজেলা যুবলীগের সভাপতি সৈয়দ জাবেদ হোসেন। একইভাবে ভাইস চেয়ারম্যান পদে কারীউল্লাহ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেলিনা আক্তার বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।
 
সহকারী রিটার্নিং অফিসার ও পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা ইয়াসমিন জানান, নির্বাচন বিধি মোতাবেক অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন।

বিজয়ী চেয়ারম্যান  সৈয়দ জাবেদ হোসেন বলেন, বর্তমান সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ পোটন ও পৌর মেয়র শরীফুল হকের দিক নির্দেশনায় গত ৫ বছরে পলাশ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে পরিণত করে জনগণের কাঙ্খিত সেবা নিশ্চিত করেছি। যার কারণে আমার বিপরীতে কেউ প্রার্থী হতে ইচ্ছা পোষণ করেনি। আমি অত্যন্ত ভাগ্যবান যে, আগামী ৫ বছরও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে কাজ করতে পারব।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
ksrm
খালেদ-শামীমসহ ক্যাসিনো কারবারিদের ব্যাংক হিসাব স্থগিত
কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে চেষ্টার সহায়তা
রাজশাহীতে নতুন ১০ ডেঙ্গু রোগী, চিকিৎসাধীন ১৯
মিজানুর রহমান চাকলাদারের জামিন স্থগিত
মঠবাড়িয়ায় স্কুলছাত্রকে হত্যার দায়ে যুবকের ফাঁসি


৩০ জেলায় অনুষ্ঠিত ‘দারাজ ফ্যান মিট’
ফাইনালের টিকিটের জন্য দর্শকদের উপচে পড়া ভিড়
ভারতের বিপক্ষে ড্র করে সেমিফাইনালে বাংলাদেশ
বড়লেখায় ৩ ব্যবসায়ীকে জরিমানা
ফতুল্লার জঙ্গি আস্তানায় অভিযানের আদ্যোপান্ত