php glass

পূর্বধলার ওসি বিল্লাল প্রত্যাহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচন ভবন

walton

ঢাকা: আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে নেত্রকোণার পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আর চন্দনাইশের উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) প্রত্যাহারের বিষয়ে মতামত চেয়েছে সংস্থাটি।

ওসি প্রত্যাহারের নির্দেশনাটি ময়মনসিংহ উপ-মহাপুলিশ পরিদর্শককে পাঠিয়েছেন ইসির সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমান।

নির্দেশনায় বলা হয়েছে, নেত্রকোনা জেলার পূর্বধলা থানার অফিসার ইনচার্জ বিল্লাল উদ্দিনকে জরুরি প্রত্যাহারের নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন। একইসঙ্গে তাকে প্রত্যাহার করে উপযুক্ত কর্মকর্তাকে পদায়ন করে ইসিকে অবহিত করতে বলা হয়েছে।

এদিকে চট্টগ্রাম জেলা প্রশাসককে পাঠানো নির্দেশনায় চন্দনাইশের ইউএনওকে প্রত্যাহারের বিষয়ে মতামত দিতে নির্দেশনা দিয়েছে ইসি।

এতে বলা হয়েছে- চন্দনাইশের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী একেএম নাজিম উদ্দিন ইউএনওকে প্রত্যাহারের জন্য অনিয়মের অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে তিন কার্যদিবসের মধ্যে মতামত দেওয়ার জন্য বলেছে কমিশন। অসৌজন্যমূলক আচরণ এবং পক্ষপাতিত্ব করার আশঙ্কা থেকে তাকে সরিয়ে দেওয়ার আবেদন জানিয়েছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজিম উদ্দিন।

এবার পাঁচ ধাপে ৪৯২ উপজেলার ভোটগ্রহণ করছে নির্বাচন কমিশন। প্রথম ধাপে আগামী ১০ মার্চ, দ্বিতীয় ধাপে ১৮ মার্চ, তৃতীয় ধাপে ২৪ মার্চ, চতুর্থ ধাপে ৩১ মার্চ ও পঞ্চম ধাপে ১৮ জনু ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
ইইউডি/এমজেএফ

মানবতাবাদী নাট্যকার আর্থার মিলারের জন্ম
পরিচ্ছন্নতাকর্মীরাই সমাজের আসল নায়ক
রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
দেশে পৌঁছেছে সৌদিতে দুর্ঘটনায় নিহত চার যুবকের মরদেহ
‘তিন পার্বত্য জেলায় সন্ত্রাস-মাদক নির্মূল করা হবে’


পর্দা নামলো ডিজিটাল ডিভাইস অ্যান্ড এক্সপোর
কুষ্টিয়ায় শুরু হলো তিনদিন ব্যাপী লালনমেলা
সিআইইউতে করপোরেট টক অনুষ্ঠানে ফারজানা
শেখ কামাল ক্লাব কাপের ট্রফি প্রদর্শনী বৃহস্পতিবার
সম্রাটের মামলা ডিবি থেকে র‌্যাবে