php glass

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান মৌলভীবাজারের কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপজেলা নির্বাচন

walton

মৌলভীবাজার: পঞ্চমদফা উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামাল হোসন।

উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কামাল হোসেনকে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান।

রিটার্নিং কর্মকর্তা আশরাফুর রহমান বলেন, সদর উপজেলা থেকে কামাল হোসেন একাই মনোনয়নপত্র জমা দেন। তাই উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাকেই নির্বাচিত ঘোষণা করা হয়েছে। 

এরআগে বুধবার (২০ ফেব্রুয়ারি) রিটার্নিং কর্মকর্তার মো. আশরাফুর রহমান যাচাই-বাচাই শেষে কামাল হোসেনের মনোনয়নপত্র বাতিলের ঘোষণা করেন। পরে আপিলের পরিপ্রেক্ষিতে সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রিটার্নিং কর্মকর্তা তার প্রার্থিতা ফিরিয়ে দেন। ফলে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হওয়ার তাকে নির্বাচিত ঘোষণা করা হয়।

কামাল হোসেন বাংলানিউজকে বলেন, যোগ্যার বিচারে ও আমাকে ভালোবেসে আর কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বী করেননি। তাই আমাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া মানে আমার দায়িত্ব বেড়ে যাওয়া। তাই সবার সহযোগিতা নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাবো।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ওএইচ/

ksrm
খালেদ-শামীমসহ ক্যাসিনো কারবারিদের ব্যাংক হিসাব স্থগিত
কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে চেষ্টার সহায়তা
রাজশাহীতে নতুন ১০ ডেঙ্গু রোগী, চিকিৎসাধীন ১৯
মিজানুর রহমান চাকলাদারের জামিন স্থগিত
মঠবাড়িয়ায় স্কুলছাত্রকে হত্যার দায়ে যুবকের ফাঁসি


৩০ জেলায় অনুষ্ঠিত ‘দারাজ ফ্যান মিট’
ফাইনালের টিকিটের জন্য দর্শকদের উপচে পড়া ভিড়
ভারতের বিপক্ষে ড্র করে সেমিফাইনালে বাংলাদেশ
বড়লেখায় ৩ ব্যবসায়ীকে জরিমানা
ফতুল্লার জঙ্গি আস্তানায় অভিযানের আদ্যোপান্ত