php glass

কালীগঞ্জে ইউপি উপ-নির্বাচনে জাপা প্রার্থীর জয় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আকলিমা খাতুন লাকী

walton

সাতক্ষীরা: সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আকলিমা খাতুন লাকী জয়ী হয়েছেন। তিনি দুর্বৃত্তদের হাতে নিহত চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনের স্ত্রী। 

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা জামিরুল হায়দার বেসরকারিভাবে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন।

এর আগে, সকাল ৮টায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ২০ হাজার ৫৫৩ জন ভোটারের মধ্যে ১২ হাজার ৬৯৮ জন ভোট দেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী লাঙল প্রতীকে জাপার প্রার্থী আকলিমা খাতুন লাকী পেয়েছেন ৭ হাজার ১১৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী (স্বতন্ত্র) আব্দুর রহমান মোল্যা আনারস প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৪২৯ ভোট। এছাড়া আওয়ামী লীগের প্রার্থী মোস্তফা কবিরুজ্জামান মন্টু নৌকা প্রতীকে পেয়েছেন ২ হাজার ১৩৯ ভোট। 

অপরদিকে, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে সাইফুর রহমান (ফুটবল) ১ হাজার ১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা. মোস্তাফিজুর রহমান মনু (টিউবওয়েল) ৩৮০ ভোট, আরব আলী সরদার (মোরগ) ২২৬ ভোট ও ফারুক হোসেন (তালা) ১৫৩ ভোট পেয়েছেন। 

প্রাপ্ত ফলাফল বিশ্লেষণ করে দেখা গেছে, চেয়ারম্যান পদে আকলিমা খাতুন লাকী এই প্রথম ৯টি ওয়ার্ডের সবকটিতে বিজয় অর্জন করে রেকর্ড গড়েছেন। 

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ সেপ্টেম্বর কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এতে ইউপি চেয়ারম্যান পদটি শূন্য হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: সাতক্ষীরা
ksrm
বাংলাদেশে প্রতিনিধি নিয়োগ দেবে ফেসবুক, মানবে আইন
একদিনের রাজা | আব্দুস সালাম
খালেদ-শামীমসহ ক্যাসিনো কারবারিদের ব্যাংক হিসাব স্থগিত
কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে চেষ্টার সহায়তা
রাজশাহীতে নতুন ১০ ডেঙ্গু রোগী, চিকিৎসাধীন ১৯


মিজানুর রহমান চাকলাদারের জামিন স্থগিত
মঠবাড়িয়ায় স্কুলছাত্রকে হত্যার দায়ে যুবকের ফাঁসি
৩০ জেলায় অনুষ্ঠিত ‘দারাজ ফ্যান মিট’
ফাইনালের টিকিটের জন্য দর্শকদের উপচে পড়া ভিড়
ভারতের বিপক্ষে ড্র করে সেমিফাইনালে বাংলাদেশ