ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

সিইসি নয়, আপনি পদত্যাগ করুন: ড. কামালকে কাদের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৭ ১২:৫২:৪০ এএম
সিইসি নয়, আপনি পদত্যাগ করুন: ড. কামালকে কাদের  নির্বাচনী জনসভায় ওবায়দুল কাদের।

কুমিল্লা: প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) পদত্যাগ দাবি করা জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সিইসি নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে আপনি পদত্যাগ করুন। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়াবাজার হাই স্কুল মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ড. কামাল দুর্নীতিবাজ দণ্ডপ্রাপ্ত তারেক রহমানের কথায় উঠবস করেন।

তিনি তারেকের কথায় চলেন। ড. কামালের মুখের কথা ফরমালিনের চেয়ে ভয়ঙ্কর বিষ।

ড. কামালকে উদ্দেশ্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, বাংলাদেশের রাজনীতিতে আপনার জায়গা নেই। আপনার মন পাকিস্তানে, শরীর বাংলাদেশে। আপনার শ্বশুর বাড়ি পাকিস্তান। আপনি সাংবাদিককে খামোশ আর পুলিশকে জানোয়ার বলেছেন। এগুলো পাকিস্তানের শব্দ। তাই আপনি পাকিস্তান চলে যান।

নির্বাচনী জনসভায় কুমিল্লা-১০ (চৌদ্দগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেলপথমন্ত্রী মুজিবুল হক, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আবদুল সোবহান ভূঁইয়া হাসান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমানসহ অন্যান্য আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa