রামুতে ধানের শীষের নির্বাচনী অফিসে হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত কর্মী

walton

কক্সবাজার: কক্সবাজারের রামুতে নৌকার মিছিলে ধানের শীষের অফিস থেকে ইট ছোড়াকে কেন্দ্র করে ধানের শীষের অফিসে হামলা চালিয়েছে বিক্ষুব্ধ নৌকার কর্মীরা। 

বুধবার (১২ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে রামু চৌমুহনী স্টেশনের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

বিএনপি’র দাবি এ ঘটনায় তাদের বেশক’জন নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া বাংলানিউজকে জানান, বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগের প্রার্থী সাইমুম সরওয়ার কমলের বাসভবনে গ্রামবাসীদের সঙ্গে বৈঠক করেন সংসদ সদস্য কমল। বৈঠক শেষে রাতে সমর্থকেরা একটি মিছিল বের করে। মিছিলটি রামু চৌমুহনীর উত্তর পাশে ধানের শীষের নির্বাচনী অফিসের সামনে পৌঁছালে নির্বাচনী অফিস থেকে মিছিলকে লক্ষ্য করে ইট ছুড়েঁ মারে। এ ঘটনায় বিক্ষুব্দ কয়েকজন সমর্থক ওই অফিসে হামলা করে। এ সময় সমর্থকদের সঙ্গে ধানের শীষের কর্মীদের হাতাহাতি হয়। 
তবে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের বিএনপির মনোনীত ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজলের দাবি, নির্বাচনী প্রচারণার কাজ শেষে নেতাকর্মীরা অফিসে বসলে নৌকার প্রার্থীর লোকজন তার অফিসে অতর্কিত হামলা চালায়। হামলাকালে খোদ আওয়ামী লীগের নৌকার প্রার্থী সাইমুম সরওয়ার কমল উপস্থিত ছিলেন। এ সময় অফিসের সামনের থাকা ৭টির মতো মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে। এসময় তাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন।

তবে নৌকার প্রার্থী সাইমুম সরওয়ার কমল বলেন, বুধবার সন্ধ্যায় কাউয়ারখোপে নির্বাচনী প্রচারণায় যাওয়ায় সময় বিএনপির নেতাকর্মীরা তার গাড়িতে হামলা করে। এটি ঢাকার জন্য এ ঘটনাটি সাজিয়েছে। বাস্তবে ঘটনাটি সে রকম নয়। নৌকার মিছিলে ইট ছুঁড়াকে কেন্দ্র করে কিছু ছেলের সঙ্গে ধানের শীষের কর্মীদের হাতাহাতি হয়। কিন্তু এ ঘটনায় তিলকে তাল করছেন ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজল।

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮ 
আরএ

বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক
মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫
আগৈলঝাড়ায় শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা


নিলুফার মঞ্জুরের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক
নারায়ণগঞ্জে করোনায় চিকিৎসকের মৃত্যু
পুলিশে করোনা আক্রান্ত ৪ হাজার ছাড়ালো, সুস্থ ১১১৯
ডিআরইউ’র রজতজয়ন্তীতে জাপা চেয়ারম্যানের অভিনন্দন
বাংলাদেশসহ ১১ দেশের জন্য ভ্রমণ নিষেধাজ্ঞা বাড়ালো জাপান