আমাদের কোনো বিরোধ নেই, সেলিমের নির্বাচনী প্রচারে খোকন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়র সাঈদ খোকন/ফাইল ফটো

walton

ঢাকা: ক্ষমতার দ্বন্দ্বে দীর্ঘদিন ধরেই নিজেদের মধ্যে বিভেদের গুঞ্জন ছিল মেয়র সাঈদ খোকন ও সংসদ সদস্য হাজি মো. সেলিমের মধ্যে। সেলিমের ব্যবসায়ী প্রতিষ্ঠানে ডিএসসিসির অভিযান নিয়ে গুঞ্জন আরও ঘণীভূত হয়। তবে সেই বিভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে একাট্টা মহানগর আওয়ামী লীগ। 

আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে বলে জানান ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা ও মেয়র খোকন। তিনি বলেন, আমাদের মধ্যে কোনো বিরোধ নেই।

বুধবার (১২ ডিসেম্বর) আজিমপুর কমিউনিটি সেন্টার ও বিকেলে কামরাঙ্গীরচরে আলাদাভাবে অনুষ্ঠিত আওয়ামী লীগের নির্বাচনী প্রচারাভিযান ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। 

তিনি ঢাকা-৭ আসনে আওয়ামী লীগ প্রার্থী হাজি সেলিম ও ঢাকা-২ আসনে কামরুল ইসলামকে জয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

মেয়র বলেন, আজ ঢাকা শহরের ৯৫ শতাংশ রাস্তা চলাচলের উপযোগী করে দিয়েছি। বাকি যে কয়টি রাস্তা বাকি আছে সেগুলো এই শুষ্ক মৌসুমে করে দেবো। আজিমপুর কবরস্থানে একটি অত্যাধুনিক মসজিদ নির্মাণ করে দিয়েছি। আজ ঢাকার প্রতিটি রাস্তা এলইডি বাতিতে আলোকিত। আমরা যে কথা বলি অক্ষরে অক্ষরে সেটা পালন করি।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, আমরা আজ নৌকার প্রার্থী হাজি সেলিমকে আপনাদের হাতে তুলে দিতে চাই। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দেবেন। আমাদের বিভেদের কারণে ওরা যাতে সুযোগ নিতে না পারে। দলের ভেতরে যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করেন আওয়ামী লীগের রাজনীতি থেকে চিরদিনের জন্য বিদায় হয়ে যাবেন।

তিনি আরও বলেন, বিএনপি বলেছে তারা ভোটকেন্দ্র পাহারা দেবে। তারা পাহারা দেবে না, অগ্নিসংযোগ করবে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে।

পরে তিনি হাজি সেলিম ও কামরুল ইসলামের হাতে নৌকা তুলে দেন। পাশাপাশি তিনি ডিজিটাল প্রচারণারও উদ্বোধন করেন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাতসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এসএম/এএ

ধরা পড়ে আবারও বিয়ের পিঁড়িতে নারী ভাইস চেয়ারম্যান
নারায়ণগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্তের দিন শহর ফাঁকা!
বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক


মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫
আগৈলঝাড়ায় শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা
নিলুফার মঞ্জুরের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক
নারায়ণগঞ্জে করোনায় চিকিৎসকের মৃত্যু
পুলিশে করোনা আক্রান্ত ৪ হাজার ছাড়ালো, সুস্থ ১১১৯