সুনামগঞ্জ-৪ আসনে মহাজোটের প্রার্থী পীর মিসবাহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পীর ফজলুর রহমান মিসবাহ।

walton

সুনামগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের চূড়ান্ত প্রার্থী হয়েছেন জাতীয় পার্টির পীর ফজলুর রহমান মিসবাহ। তিনি বর্তমানে ওই আসনটির সংসদ সদস্য (এমপি)। 

রোববার (০২ ডিসেম্বর) সকালে জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে যাচাই-বাছাই শেষে মিসবাহর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়। 

আর ঋণ খেলাপি হওয়ার কারণে বাতিল করা হয়েছে বিএনপি প্রার্থী দেওয়ান জয়নুল জাকেরীনের মনোনয়নপত্রটি। তবে সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

এদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেও জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানকে তা প্রত্যাহারের নির্দেশ দিয়েছে আওয়ামী লীগের হাই কমান্ড। ফলে আসনটিতে মহাজোটের চূড়ান্ত প্রার্থী হিসেবে রয়েছেন পীর মিসবাহ।

সংশ্লিষ্ট সূত্র বলছে, দলীয় চিঠি না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। কিন্তু তাকে মনোনয়নপত্র প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

একই সঙ্গে মহাজোট মনোনীত প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহর পক্ষে দলের নেতাকর্মীদের নিয়ে মাঠে নামার পরামর্শও দিয়েছেন তিনি। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, সুনামগঞ্জ সদর আসনে পীর মিসবাহই মহাজোটের প্রার্থী। এ নিয়ে কোনো দ্বিধা-দ্বন্দ্বের অবকাশ নেই। 
 
গত কয়েকদিন ধরে জনসংযোগে নির্বাচনী এলাকায় স্বতঃস্ফূর্ত জোয়ার সৃষ্টি করেছেন পীর ফজলুর রহমান মিসবাহ। মহাজোটের প্রার্থীকে জয়ী করতে একাট্টা আওয়ামী লীগ নেতাকর্মীরাও। 

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এমএ

অ্যালকোহল পানে প্রাণ গেলো মাদকাসক্তের
পীরগাছায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় নিহত ৪
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ


ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী