নির্বাচনে রোহিঙ্গা বিষয়ে সজাগ থাকতে বলছেন ইসি মাহবুব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজারে মতবিনিময়ে ইসি মাহবুব তালুকদার

walton

কক্সবাজার: রোহিঙ্গারা যাতে নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতির কোনো বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য প্রশাসনকে সজাগ থাকার নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

শুক্রবার (নভেম্বর) সন্ধ্যা ৬টায় কক্সবাজার হিল ডাউন সার্কিট হাউসের মিলনায়তনে সাংবাদিকদেরে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, রোহিঙ্গাদের তো আমরা ভোটার করিনি। তবুও রোহিঙ্গাদের কারণে কোনো সমস্যা হতে পারে কি না সে বিষয় নিয়ে  আমরা বিশদ আলোচনা করেছি। নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করতে রোহিঙ্গাদের ব্যবহার করার যে আশঙ্কা’র কথা উঠছে সেটি গুরুত্বের সঙ্গে বিবেচনা করছে ইসি। এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আলাপ-আলোচনা হয়েছে। নির্বাচনে রোহিঙ্গারা যাতে কোনো সমস্যা হয়ে না দাঁড়ায় সে বিষয়ে কঠোর নজরদারি রাখার নির্দেশনা দেওয়া হয়েছে।

মাহবুব তালুকদার বলেন, কক্সবাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আমি সন্তুষ্ট। আশা করি কক্সবাজারে অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য কক্সবাজারের প্রশাসন আমাকে আশ্বস্ত করেছে। 

এখন পর্যন্ত কক্সবাজারের কোনো প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে কোন ধরনের অভিযোগ করেননি। আশা করি সামনেও কোনো সমস্যা হবে না।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক মো. কামাল হোসেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনসহ প্রশাসনের সব স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: কক্সবাজার নির্বাচন
করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের