খুলনার ৬টি আসনে ৫১ প্রার্থীর মনোনয়ন জমা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মনোনয়ন জমা দেন প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

walton

খুলনা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করতে খুলনার ৬টি আসনে ৫১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জামায়াত ও সতন্ত্রসহ ৬০ জন মনোনয়নপত্র ক্রয় করলেও ৫১ জন জমা দিয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বিকেল ৫টা পর্যন্ত খুলনা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়া হয়। খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এসব মনোনয়নপত্র গ্রহণ করেন।

খুলনা-১ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের পঞ্চানন বিশ্বাস, বিএনপির আমীর এজাজ খান, জাতীয় পার্টির সুনীল শুভ রায়, সিপিবির অশোক কুমার সরকার, ওয়ার্কার্স পার্টির গৌরাঙ্গ প্রসাদ রায়, ইসলামী আন্দোলনের আবু সাঈদ, স্বতন্ত্র হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ননী গোপাল মন্ডল।

খুলনা-২ আসনে আওয়ামী লীগের শেখ সালাউদ্দিন জুয়েল, বিএনপির নজরুল ইসলাম মঞ্জু, ইসলামী আন্দোলনের মাওলানা আবদুল আউয়াল, সিপিবির এইচএম শাহাদাৎ হোসেন, জাকের পার্টির কেএম ইদ্রিস আলী বেল্টু, মুসলিম লীগ এসএস ইসমাইল আলী, জাতীয় পার্টির এসএম এরশাদুজ্জামান ডলার, বিএনএফের এসএম সোহাগ ও গণফ্রন্টের মনিরা বেগম মনোনয়নপত্র জমা দিয়েছেন।

খুলনা-৩ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের বেগম মন্নুজান সুফিয়ান, বিএনপির এসএম আরিফুর রহমান মিঠু ও রকিবুল ইসলাম বকুল, ইসলামী আন্দোলনের মাওলানা মুজ্জাম্মিল হক, বাসদের জনার্দন দত্ত, জাকের পার্টি এসএম সাব্বির হোসেন ও জেএসডির আ ফ ম মহসীন।

খুলনা-৪ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের আবদুস সালাম মুর্শেদী, বিএনপির আজিজুর বারী হেলাল ও শরীফ শাহ কামাল তাজ, ইসলামী আন্দোলনের ইউনুস আহমেদ শেখ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেএম আলী দাদ, খেলাফত মজলিসের এসএম সাখাওয়াত হোসেন, জাকের পার্টির শেখ আনসার আলী, বিএনএফের শেখ হাবিবুর রহমান ও জাতীয় পার্টির এম হাদিউজ্জামান। 

খুলনা-৫ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের নারায়ণ চন্দ্র চন্দ, বিএনপির ড. মামুন রহমান, ডা. গাজী আবদুল হক ও মিয়া গোলাম পরওয়ার (জামায়াত), জাতীয় পার্টির সাঈদ আলম মোড়ল, সিপিবির চিত্ত রঞ্জন গোলদার ও ইসলামী আন্দোলনের শেখ মুজিবুর রহমান।

খুলনা-৬ আসন থেকে আওয়ামী লীগের আকতারুজ্জামান বাবু, বিএনপির শফিকুল আলম মনা ও মাওলানা আবুল কালাম আজাদ (জামায়াত), জাতীয় পার্টির শফিকুল ইসলাম মধু ও মোস্তফা কামাল জাহাঙ্গীর, জেএসডির আইয়ুব আলী, ইসলামী আন্দোলনের গাজী নূর আহমেদ, সিপিবি’র সুভাষ চন্দ্র সাহা, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট মির্জা গোলাম আযম, জাকের পার্টির শেখ মোর্তজা আল মামুন, স্বতন্ত্র সুব্রত কুমার বাইন ও মো. আবদুল কাদের।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমআরএম/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: খুলনা একাদশ জাতীয় সংসদ নির্বাচন
করোনা প্রতিরোধে বাংলাদেশকে সহায়তা দেবে যুক্তরাজ্য
বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী


ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে