ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

নির্বাচন ও ইসি

শেষ দিনে বরিশালে মনোনয়নপত্র দাখিল করছেন প্রার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-২৮-১১ ০৬:০৩:৫১ পিএম
শেষ দিনে বরিশালে মনোনয়নপত্র দাখিল করছেন প্রার্থীরা .

বরিশাল: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বরিশালের বিভিন্ন জেলা ও উপজেলা প্রশাসন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থী এবং সমর্থকরা।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বুধবার (২৮ নভেম্বর) সকালে রিটার্নিং কর্মকর্তা ও বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী মেজবাহ উদ্দিন ফরহাদ ও বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে জাসদ মনোনীত প্রার্থী মো. মহসিন।

এছাড়া সদর আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম ও একই আসনে বিএনপি মনোনীত প্রার্থী মজিবর রহমান সরোয়ার রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেবেন।



এদিকে মনোনয়ন দাখিল কার্যক্রমকে ঘিরে জেলা প্রশাসন কার্যালয়ে প্রার্থীরা তাদের অনুসারী নিয়ে দলে দলে জড়ো হচ্ছেন।
এর আগে মঙ্গলবার (২৭ নভেম্বর) বরিশাল জেলার ছয়টি সংসদীয় আসনে একটি স্বতন্ত্রসহ ১২ জন দলীয় প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।  

তফসিল অনুযায়ী বুধবার মনোনয়নপত্র জমার শেষ দিন। বাছাই হবে রোববার (২ ডিসেম্বর)। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রোববার (৯ ডিসেম্বর)।
 
বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa