ভোটকেন্দ্রে বিক্ষোভের মুখে সরওয়ার

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মজিদুন্নেসা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র

walton

বরিশাল: বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী মজিবর রহমান সরওয়ার ভোট দিতে গিয়ে আওয়ামী লীগের মেয়রপ্রার্থীর কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়েছেন।

সোমবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে বিএনপির মেয়রপ্রার্থী নগরের ১ নম্বর ওয়ার্ডের লাকুটিয়া সড়ক সংলগ্ন সৈয়দা মজিদুন্নেসা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে যান।

মজিবর রহমান সরওয়ার এক ঘণ্টা ওই কেন্দ্রে অবস্থান করেন। এ সময় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা বিক্ষোভ করে কেন্দ্রে প্রবেশ করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়। পরে আইন-শৃঙ্খলা বাহিনীর স্ট্রাইকিং ফোর্স উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিক্ষোভকারীদের দাবি বিএনপির মেয়রপ্রার্থী মজিবর রহমান সরওয়ার কেন্দ্রে ঢুকে দীর্ঘ সময় অপেক্ষা করেছেন এবং আওয়ামী লীগের নৌকা প্রার্থীর এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়েছেন।

ভোট বানচালের জন্যই আওয়ামী লীগের প্রার্থীর কর্মীরা বিক্ষোভ করেছে দাবি করে মজিবর রহমান সরওয়ার জানান, তিনি ভোট দেয়ার জন্য যে কক্ষে প্রবেশ করেন সে কক্ষে ভোটার সংখ্যা খুঁজে না পেয়ে ভোটকেন্দ্রে তার দেরি হয়েছে। ৫০টি কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সৈয়দা মজিদুন্নেসা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে এরপর নগরের কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয়সহ বেশকিছু কেন্দ্র পরিদর্শন করেছেন মজিবর রহমান সরওয়ার।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এমএস/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল সিটি করপোরেশন
সিলেটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ৩ জন
বেওয়ারিশ কুকুরগুলোর খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 


বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ