নির্বাচনে অভিযোগ থাকবে, তবে শঙ্কার মতো ঘটনা ঘটেনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ

walton

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, ভোটারদের প্রতি আমার একটাই অনুরোধ, আপনারা ভোটকেন্দ্রে যাবেন, যাকে খুশি তাকে ভোট দেবেন। সব প্রার্থীই চান এবং বলেন বিজয়ী হবেন, কিন্তু কে বিজয়ী হবেন সে রায় জনগণই দেবেন।

শুক্রবার (২৭ জুলাই) দুপুরে বরিশাল নগরের কাশিপুরে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে সিটি করপোরশেন নির্বাচনের মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

সাদিক বলেন, নির্বাচনে অবশ্যই অভিযোগ থাকবে, তবে শঙ্কা থাকার মতো কোন ঘটনা বরিশালে ঘটেনি, বরিশালের পরিবেশ সুষ্ঠু রয়েছে। বরিশালের নির্বাচনের ক্ষেত্রে কোন মারামারি-কাটাকাটি নেই। তারপরও যারা শঙ্কার কথা বলছেন তারা যদি বলার জন্য বলেন, তবে যেহেতু এটা প্রশাসনের বিষয় তাই তারাই এর উত্তর দেবে। 

তিনি আরো বলেন, আমরা ৯টির মতো লিখিত অভিযোগ নির্বাচন কমিশনকে দিয়েছি। অভিযোগের মধ্যে বিএনপির প্রার্থী ও তার স্ত্রী আমাদের নেতা-কর্মীদের যে হুমকি দিয়েছেন সে বিষয়টি রয়েছে। অভিযোগের বিরুদ্ধে এখনো কোন ব্যবস্থা নেওয়া হয়নি। যে বিষয়টি নির্বাচন কমিশনারের কাছে তুলে ধরা হয়েছে। আমি আমার ভোটকেন্দ্রে ইভিএম চেয়েছিলাম, সেটি পাইনি, সে বিষয়ে বলেছি। এসব বিষয়ে যে উত্তর পেয়েছি তাতে আমরা সন্তুষ্ট।

প্রার্থী বলেন, তিনটির মধ্যে বরিশালের অবস্থান খুবই সন্তোষজনক বলে নির্বাচন কমিশনার বলেছেন। নির্বাচনে কিছুটা কাদা ছোড়াছুড়ি থাকবেই, তার মধ্যে বরিশালের পরিবেশ খুবই শান্ত ও সুন্দর রয়েছে বলেও তিনি (নির্বাচন কমিশনার) জানিয়েছেন। 

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

এসময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ছাড়াও বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ার, জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন (তাপস), ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী ওয়াইদুর রহমান মাহবুব, বাসদের মেয়র প্রার্থী ডা. মনিষা চক্রবর্তী, সিপিবির মেয়র প্রার্থী অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এমএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল বরিশাল সিটি নির্বাচন
নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারকে ফখরুলের চিঠি
সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও
চট্টগ্রামে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত
ময়মনসিংহে পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত ২ 
টিসিবির পণ্য ক্রয়ে ৩ ফুট দূরত্ব বজায় রাখার নির্দেশ


জামালপুর লকডাউন
করোনায় যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৯৩৬ মৃত্যু, মোট ৭০৯৫
দোষ স্বীকার করে প্রাণভিক্ষা চাইলেন বঙ্গবন্ধুর খুনি মাজেদ
সচেতন হচ্ছে না মানুষ, জনসচেতনতা তৈরিতে ব্যস্ত প্রশাসন
করোনার বিরুদ্ধে লড়াইয়ে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধ করছে যুবকরা