বিধি অনুযায়ী ভোটকেন্দ্রের দায়িত্ব পালনের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, বর্তমান প্রেক্ষাপটে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। রিটার্নিং কর্মকর্তাকে এর আগেও আমি নির্দেশ দিয়েছি, এখনও বলছি কারো কোনো চাপের কাছে আপনি নতি স্বীকার করবেন না, কঠোর নিরপেক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করুন।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেলে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বিসিসি নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ সংশ্লিষ্ট কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তাদের মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন সংশ্লিষ্ট সব প্রিজাইডিং কর্মকর্তা, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তাদের নির্দেশ দিচ্ছি, ভোটকেন্দ্রের পবিত্রতা রক্ষা করে বিধি অনুযায়ী আপনার দায়িত্ব পালন করবেন। না হলে ১৯৯১ সালের বিশেষ বিধান অনুযায়ী কঠোর ব্যবস্থা নেবো, কোনো ধরনের শিথিলতা বরদাস্ত করা হবে না।

বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নুরুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার (ভারপ্রাপ্ত) মো. মাহফুজুর রহমান, র‌্যাব ৮ এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আতিকা ইসলাম, ডিজিএফআই বরিশালের প্রধান কর্নেল শরিফুল ইসলাম,  সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবুল কালাম আজাদসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিটের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল সিটি নির্বাচন
কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের


লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু