নিজেদের ভোটাধিকার রক্ষা করুন: মুরাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচনী প্রচারণায় মুরাদ মোর্শেদ

walton

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে নিজের ফলাফল যাই হোক না কেন রাজশাহীবাসীর অধিকার আদায়ের আন্দোলন না থামানোর ঘোষণা দিয়েছেন মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ। 

বৃহস্পতিবার (২৬ জুলাই) দুপুরে জনসংযোগকালে মহানগরীর সাগরপাড়ায় অনুষ্ঠিত পথসভায় রাজশাহী গণমঞ্চ ও গণসংহতি আন্দোলন সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মুরাদ মোর্শেদ এ ঘোষণা দেন। এসময় নিজের ভোটাধিকার রক্ষার আহ্বান জানান।

ধারাবাহিক প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল থেকেই প্রচারণায় নামেন মুরাদ মোর্শেদের সমর্থকরা। প্রচারণা চলবে রাত পর্যন্ত। এসময় ভোটারদের দ্বারে দ্বারে হাতি প্রতীকে ভোট চেয়ে জনসংযোগ করেন মুরাদ।

জনসংযোগকালে ভোটাররা তাদের নানান সমস্যা ও অভিযোগ তুলে ধরলে নির্বাচনের পর সবার সহযোগিতায় সেসব সমস্যা সমাধানে কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি। 

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, গণসংহতি আন্দোলনের রাজনৈতিক পরিষদের সদস্য মনির উদ্দীন পাপ্পু, বহুমুখী শ্রমজীবী হকার সমিতির কেন্দ্রীয় সমন্বয়ক বাচ্চু ভুঁইয়া, শ্রমিক নেতা দীপক রায়, গণসংহতি আন্দোলনের মতিহার থানার নেতা হাসিবুল রেজা, হাসান আহমেদ গণসংযোগে অংশ নেন।

এদিন প্রচারণা চালানো হয় ছোটবনগ্রাম, শালবাগান, হাজরাপুকুর ও বিন্দুর মোড় এলাকায়। পরবর্তীতে সাহেববাজার ও লক্ষ্মীপুর এলাকায় ঝটিকা মিছিল করা হয় হাতি মার্কার পক্ষে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এসএস/এএ

করোনা: বরিশাল জেলায় প্রবেশে নিষেধাজ্ঞা
সাজেকে ‘হাম-রবেলা’ টিকা ক্যাম্পেইন শুরু
ত্রিপুরায় করোনায় আক্রান্ত একজন শনাক্ত
বিনিয়োগ বাড়লেও ইপিজেডে কমেছে জনবল
করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!


হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্ম নিলো শিশু
‘করোনা’ গুজব ঠেকাতে ফেসবুকের সমন্বিত উদ্যোগ
নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগ বন্ধ ঘোষণা
উজিরপুরে ৫ বাড়ি লকডাউন
করোনা: ফ্রান্সে বাড়ছে মৃত্যুর সংখ্যা