বৃষ্টিতে বিঘ্নিত বরিশাল সিটির প্রচার-প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বৃষ্টির মধ্যেও বরিশালে চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা-ছবি--বাংলানিউজ

walton

বরিশাল: আকাশ মেঘে আচ্ছন্ন, সেইসঙ্গে বৃষ্টিও হচ্ছে। প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বের হতে চাচ্ছেন না। তাই বরিশাল শহরের রাস্তাঘাটে স্বাভাবিক দিনের থেকে অনেক কম যানবাহন চলাচল করছে। 

নগরের নিম্নাঞ্চলের বহু স্থানে বৃষ্টির পানি জমে সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা, মহল্লার অলিগলি হয়ে গেছে কর্দমাক্ত। আর এই বৃষ্টির কারণেই বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নির্বাচনী আমেজে কিছুটা ভাটা পড়েছে। বৃষ্টিতে নষ্ট হয়ে যাচ্ছে সড়কের ওপর টানানো ব্যানার-পোস্টার।

তবে ভোটের দিন ঘনিয়ে আসায় বৃষ্টি মাথায় করেই প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন তাদের প্রচার-প্রচারণা। শেষ মুহূর্তকে ঘিরে প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। শেষবারের মতো চলছে প্রতিশ্রুতির ফুলঝুড়ি, প্রার্থীরা চাইছেন নিজের জন্য ভোট।

নগরের বাসিন্দা মাসুদ সিকদার জানান, গত মঙ্গলবার (২৪ জুলাই) সকাল থেকেই আবহাওয়াটা একটু অন্য রকম। কখনও বৃষ্টি মুষলধারে নামছে, আবার কখনো গুঁড়িগুঁড়ি। তবে গত দুইদিন সন্ধ্যার পরে বৃষ্টি হয়নি বললেই চলে। আর বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল থেকে আবহাওয়া মেঘাচ্ছন্ন, পাশাপাশি সকাল ৮টার পর থেকে বৃষ্টি হচ্ছে।

এদিকে বৃষ্টির কারণে প্রচারে প্রার্থীদের সঙ্গে অন্য স্বাভাবিক দিনের থেকে কর্মী-সমর্থকদের সংখ্যা কিছুটা কম। আবার মুষলধারে বৃষ্টি হলে প্রার্থীদেরও আশ্রয়ে দাঁড়াতে হচ্ছে।

তবে বৃষ্টির মধ্যে ভিজে গিয়েও গত দুইদিন ধরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গণসংযোগ করে যাচ্ছেন। বৃহস্পতিবার সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নগরের বস্তিগুলোতে গণসংযোগে গেলেও আগে থেকেই বস্তি এলাকায় গণসংযোগ করেছেন বিএনপির প্রার্থী মজিবর রহমান সরওয়ার। তিনি এখন নির্ধারিত স্থানে গণসংযোগ করছেন। 

এদিকে নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড নেই বলে দাবি করেছেন বিএনপির প্রার্থী মজিবর রহমান সরওয়ার। তবে সুষ্ঠু ভোট করার জন্য প্রশাসন ও নির্বাচন কমিশন প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে তিনি আশা করছেন।

অন্যদিকে বরিশালে নির্বাচনী পরিবেশ ভালো রয়েছে এবং সুষ্ঠু ভোটে নৌকার বিজয় হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, ২৬ জুলাই, ২০১৮
এমএস/আরআর

Nagad
দিনাজপুরে আরও ৩৩ জনের করোনা শনাক্ত
সরকারের কাছে বিনামূল্যে সুরক্ষা সামগ্রী বিতরণের দাবি
করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬
নিজেদের সফলতা নেই বলেই অতীতের কাসুন্দি: রিজভী
গাজীপুরে সংঘর্ষে দুই বাস পুকুরে, এক নারী নিহত


মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
ওয়েট ব্লু রপ্তানি হলে চামড়ায় ‘সুদিন ফিরবে’
অর্থনৈতিক প্রতিবন্ধকতা গণতান্ত্রিক চর্চায় প্রভাব ফেলবে
করোনায় কমতে পারে পশু কোরবানি, শঙ্কায় খামারিরা
অনলাইনে কোরবানির গরু কিনবেন বাণিজ্যমন্ত্রী