আরিফ ২০ দলের নয়, ১৯ দলের প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন কর্ণেল অলি আহমদ বীর বিক্রম

walton

সিলেট: সিলেট সিটি করপোশেনের (সিসিক) মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ২০ দলের নয়, ১৯ দলের প্রার্থী বলে দাবি করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ। তারপরও জোটের কথা চিন্তা করে সিলেট সিটি নির্বাচন থেকে জামায়াত সরে দাঁড়াবে এমন আশাবাদও ব্যক্ত করেন তিনি।  

বুধবার (২৫ জুলাই) বিকেলে আরিফুল হক চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন কর্ণেল অলি আহমদ বীর বিক্রম।

তিন সিটি করপোরেশন নির্বাচন অবাধ-সুষ্ঠু হওয়া প্রসঙ্গে তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন। সিটি নির্বাচন সুষ্ঠু না হলে জাতীয় নির্বাচনেও অংশ নেবে না ২০ দল।

অলি আহমদ বলেন, দেশের জনগন এ সরকারকে বিশ্বাস করেনা। ভোট এখন দিনে হয় না, রাতে হয়। জনগনের এ বিশ্বাস সরকারকেই ফিরিয়ে আনতে হবে।

কেননা, বর্তমান নির্বাচন কমিশন (ইসি) সরকারের অঙ্গসংগঠন হিসেবে কাজ করছেন বলেও অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, 'আরিফ জেল খেটেছেন। অনেক কষ্ট স্বীকার করেছেন।' এসময় রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয়ভাবে আরিফকে বিবেচনায় এনে ভোট দেওয়ার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, সিলেটবাসীর সঙ্গে আমার আত্মার সম্পর্ক। তিনি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সিলেটে অনেক যুদ্ধে অংশগ্রহণ করেন। মুক্তিযুদ্ধে সর্বশেষ সিলেটের এমসি কলেজ এলাকায় অংশ নেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন- এলডিপির ভাইস চেয়ারম্যান মো. শাহাজাহান, বিএনপির শাহাজাদ হোসেন সেলিম, ডা. সাখাওয়াত হোসেন জীবন, কলিম উদ্দিন আহমদ মিলন, আ. রাজ্জাক, আবুল কাহের শামিম, শাহারিয়ার হোসেন চৌধুরী, মিজানুর রহমানসহ ২০ দলিয় জোটের শরিক অন্যান্য দলের নেতারা।

বাংলাদেশ সময়: ০৩৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এনইউ/এসআরএস

ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু


বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়
রাজশাহীতে ৩৩৭ জনের নমুনা সংগ্রহ