ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

আরিফ ২০ দলের নয়, ১৯ দলের প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৫ ০৯:৪৩:৫৭ পিএম
আরিফ ২০ দলের নয়, ১৯ দলের প্রার্থী

সিলেট: সিলেট সিটি করপোশেনের (সিসিক) মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ২০ দলের নয়, ১৯ দলের প্রার্থী বলে দাবি করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদ। তারপরও জোটের কথা চিন্তা করে সিলেট সিটি নির্বাচন থেকে জামায়াত সরে দাঁড়াবে এমন আশাবাদও ব্যক্ত করেন তিনি।  

বুধবার (২৫ জুলাই) বিকেলে আরিফুল হক চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন কর্ণেল অলি আহমদ বীর বিক্রম।

তিন সিটি করপোরেশন নির্বাচন অবাধ-সুষ্ঠু হওয়া প্রসঙ্গে তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন।

সিটি নির্বাচন সুষ্ঠু না হলে জাতীয় নির্বাচনেও অংশ নেবে না ২০ দল।

অলি আহমদ বলেন, দেশের জনগন এ সরকারকে বিশ্বাস করেনা। ভোট এখন দিনে হয় না, রাতে হয়। জনগনের এ বিশ্বাস সরকারকেই ফিরিয়ে আনতে হবে।

কেননা, বর্তমান নির্বাচন কমিশন (ইসি) সরকারের অঙ্গসংগঠন হিসেবে কাজ করছেন বলেও অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, 'আরিফ জেল খেটেছেন। অনেক কষ্ট স্বীকার করেছেন। ' এসময় রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয়ভাবে আরিফকে বিবেচনায় এনে ভোট দেওয়ার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, সিলেটবাসীর সঙ্গে আমার আত্মার সম্পর্ক। তিনি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সিলেটে অনেক যুদ্ধে অংশগ্রহণ করেন। মুক্তিযুদ্ধে সর্বশেষ সিলেটের এমসি কলেজ এলাকায় অংশ নেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন- এলডিপির ভাইস চেয়ারম্যান মো. শাহাজাহান, বিএনপির শাহাজাদ হোসেন সেলিম, ডা. সাখাওয়াত হোসেন জীবন, কলিম উদ্দিন আহমদ মিলন, আ. রাজ্জাক, আবুল কাহের শামিম, শাহারিয়ার হোসেন চৌধুরী, মিজানুর রহমানসহ ২০ দলিয় জোটের শরিক অন্যান্য দলের নেতারা।

বাংলাদেশ সময়: ০৩৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa