ব্যবসা-বাণিজ্যের প্রসারে গুরুত্বের অঙ্গীকার কামরানের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংযোগে মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও নেতাকর্মীরা

walton

সিলেট: সিলেটে ব্যবসা-বাণিজ্যের প্রসারে বিশেষ গুরুত্ব দেবেন বলে অঙ্গীকার করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি বলেছেন, নগরবাসীর কল্যাণ ও উন্নয়নই আমার জীবনের একমাত্র ব্রত। অতীতের মতো ভবিষ্যতেও আমি সিলেটের উন্নয়নে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবো। বিশেষ গুরুত্ব দেবো নগরীর ব্যবসা-বাণিজ্যের প্রসারে।

বুধবার (২৫ জুলাই) সকালে নৌকা প্রতীকের সমর্থনে নগরীর দক্ষিণ সুরমার কদমতলীতে অবস্থিত ফল মার্কেটে অনুষ্ঠিত পথসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সিলেট শান্তির ও সম্প্রীতির জনপদ। কিছু লোক সর্বদাই সমাজের শান্তি ও সম্প্রীতির বিঘ্ন ঘটাতে চায়। তারা সুযোগ পেলে এসময় অপতৎপরতা শুরু করে। সিলেট সিটি নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে তারা এরইমধ্যে সন্ত্রাস, জ্বালাও-পোড়াওসহ বিভিন্ন অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে। তাদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। 

সমাজের শান্তি বিঘ্নকারী এসব ব্যক্তিকে প্রত্যাখ্যান করে স্বাধীনতা, উন্নয়ন ও সম্প্রীতির প্রতীক নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

ফল মার্কেট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি বশির মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- ব্যবসায়ী সামছ উদ্দিন আহমদ, রাজাক হোসেন, ইকবাল হোসেন, বদরুল আলম, সুমন আহমদ, নাছির উদ্দিন, আলম খান মুক্তি, সুজন আহমদ, খুরশেদ আহমদ, মইন উদ্দিন, রাজা মিয়া, সামাদ মিয়া, ফারুক আহমদ, জুমাদিন আহমদ প্রমুখ।

কামরান বেলা ১১টায় দক্ষিণ সুরমা ফল মার্কেট এলাকায় যান। এসময় তিনি সেখানে উপস্থিত ব্যবসায়ীসহ সবার সঙ্গে কুশল বিনিময় করেন এবং নির্বাচনের নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করার জন্য অনুরোধ জানান। উপস্থিত লোকজনও হাত তুলে নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানান।

এর আগে সকাল ১০টায় বদর উদ্দিন আহমদ কামরান নগরীর কাষ্টঘর এলাকায় গণসংযোগে যান। এসময় স্থানীয় লোকজন নৌকার সমর্থনে বিভিন্ন স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান। এলাকার বিভিন্ন বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সবার কাছে দোয়া ও নৌকা প্রতীকে সমর্থন চান কামরান। এলাকাবাসীও তাকে স্বতঃস্ফূর্তভাবে সমর্থন জানান।

গণসংযোগে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহানগর যুবলীগ আহ্বায়ক আলম খান মুক্তি, যুবলীগ নেতা বেলাল খান, রশিদ আহমদ, বদরুল হোসেন খান, কয়েছ খান, কামাল আহমদ, তপু চৌধুরী, বাবুল দে, সঞ্জয় দেব, অমর দত্ত, রাজু দত্ত, সংগ্রাম রায়, কান্ত পাল, পান্না দত্ত, টিটু চক্রবর্তী, জয় চক্রবর্তী, ঝুমন চক্রবর্তী, সুমন দত্ত, খোকন আহমদ, নন্দন চৌধুরী, পল্টু দাস, জাকির আহমদ, রনি চৌধুরী, সৌরভ চক্রবর্তী, রুহেল আহমদ, শাকিল আহমদ, বিশ্বজিত দাস, বিজয় পাল, সাইদ আহমদ, শিবু প্রসাদ দত্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
এনইউ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: সিলেট সিটি নির্বাচন
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন


নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়
রাজশাহীতে ৩৩৭ জনের নমুনা সংগ্রহ
করোনা মোকাবিলায় ফেনীর প্রাথমিক শিক্ষা বিভাগের সহায়তা
আশুলিয়ায় কলোনিতে আগুন, ৮ কক্ষ পুড়ে ছাই
বরিশালে চার বাড়ির লকডাউন প্রত্যাহার