মানুষ ভালোবাসা আর উন্নয়নে ভোট দেয়: সাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নৌকা প্রতীকের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ

walton

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, নির্বাচনের সার্বিক পরিবেশ খুবই ভালো রয়েছে। মানুষের মধ্যে যথেষ্ট উৎসাহ-উদ্দীপনা রয়েছে।

বুধবার (২৫ জুলাই) বরিশাল নগরের কালিবাড়ি রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

বরিশালে নৌকার অবস্থান খুবই শক্ত জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বরিশাল মহানগরের অবস্থান আগের চেয়ে অনেক শক্তিশালী। বিগত সময়ে সিটি নির্বাচনে আমাদের প্রার্থী প্রয়াত শওকত হোসেন হিরণ খুবই অল্পভোটে পরাজিত হয়েছেন। দেশের অন্য জায়গার চেয়ে বরিশালে ভোটের ব্যবধানটা খুবই কম ছিলো। 

তিনি বলেন, সে জায়গা থেকে আমরা অনেকটা উত্তরণ ঘটিয়ে একটি অবস্থান করে নিয়েছি। জাতীয় পার্টি যদি আমাদের সমর্থন দিয়ে থাকে তবে অবশ্যই তাদের ধন্যবাদ ও অভিনন্দন জানাই। যদি বিজয়ী হই তবে বিএনপি, জাতীয় পার্টিসহ অন্যান্য দল অর্থাৎ সবাইকে নিয়ে কাজ করার ইচ্ছে আমার রয়েছে।

সাদিক বলেন, আমার কোন ইশতেহার নেই, প্রথমত আমি শহরের যারা বঞ্চিত রয়েছেন তাদের নিয়ে কাজ করতে চাই, পাশাপাশি জলাবদ্ধতা, বিশুদ্ধ পানিসহ শহরের মৌলিক চাহিদাগুলো নিয়ে কাজ করতে চাই।

তিনি নির্বাচনে বাধা-বিপত্তির বিষয়ে বলেন, আসলে শুরু থেকেই আমি কোন প্রার্থীর বিরুদ্ধে বিরুদ্ধাচারণ করতে চাইনি। কিন্তু তারা আমার দিকে আঙুল বারবার তুলেছেন। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মজিবর রহমান সরওয়ার বিভিন্ন জায়গায় গিয়ে আমাদের নেতা-কর্মীদের নির্বাচনের পরে দেখিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন। এইতো কয়েকদিন আগে তার স্ত্রী যেখানে গণসংযোগ করছিলেন, তার পাশ দিয়ে আমাদের প্রচারণার মাইক গেলে তা বন্ধ করে দেন এবং নেতা-কর্মীদের হুমকিও দিয়েছেন। যদিও সে বিষয়ে আমরা লিখিত অভিযোগ দিয়েছি।

নৌকার প্রার্থী বলেন, এখন মিডিয়ার যুগ, কোন কিছু চাপিয়ে রাখা যায় না। অন্যায়-অপরাধ করলে সেটা চাপিয়ে রাখা যাবে না, মানুষ জেনে যায়। আর মানুষ এখন ভয়ভীতিতে ভোট দেয় না এটা আমি বিশ্বাস। মানুষের কাছে থাকবেন, মানুষকে ভালোবাসবেন। মানুষ ভালোবাসায় ভোট দেয় মানুষ উন্নয়নে ভোট দেয়।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, ভোটররা সবাই কেন্দ্রে অবশ্যই যাবেন, আপনার ভোট আপনি দেবেন-যাকে খুশি তাকে দেবেন। কোন বা কারো কথায় কোনভাবে প্রভাবিত হবেন না।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
এমএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল সিটি নির্বাচন
ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু


বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়
রাজশাহীতে ৩৩৭ জনের নমুনা সংগ্রহ