ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

সন্ত্রাসের পৃষ্ঠপোষকতাকারীদের প্রত্যাখ্যান করবে নগরবাসী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
সন্ত্রাসের পৃষ্ঠপোষকতাকারীদের প্রত্যাখ্যান করবে নগরবাসী বাদামবাগিচায় গণসংযোগ করছেন বদর উদ্দিন-ছবি-বাংলানিউজ

সিলেট: সন্ত্রাসের পৃষ্ঠপোষকতাকারী ও আশ্রয়দাতাদের নির্বাচনে ভোটের মাধ্যমে সিলেট নগরবাসী প্রত্যাখ্যান করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ।

মঙ্গলবার (২৪ জুলাই) সিলেট নগরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভায় বদর উদ্দিন আহমদ এ মন্তব্য করেন।

তিনি বলেন, নগরীর বিভিন্ন স্থানে গভীর রাতে নৌকার পোস্টার খুলে ধানের শীষের পোস্টার সাঁটানো হচ্ছে, যা সন্ত্রাসী কর্মকাণ্ডকে উৎসাহিত করছে।

এছাড়া এসব অন্যায়-অবিচারের বিরুদ্ধে শান্তি, উন্নয়ন ও অগ্রযাত্রার পক্ষে ৩০ জুলাই সিলেট সিটি নির্বাচনে নৌকার বিজয় ত্বরান্বিত করার জন্য সবার প্রতি অনুরোধ জানান।

তিনি বলেন, সিলেটে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে, অস্ত্র ও গলাবাজি করে কেউ নৌকার বিজয় ঠেকাতে পারবে না।

বদর উদ্দিনের নৌকা প্রতীকের সমর্থনে নগরীর দক্ষিণ সুরমায় পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে সংগঠনের কার্যালয়ে সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, শ্রমজীবী মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগ সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। নৌকা দেশের মানুষের শান্তি এবং মুক্তির প্রতীক। সিলেট সিটি নির্বাচনে শ্রমজীবী মানুষের কল্যাণে নৌকাকে বিজয়ী করার জন্য পরিবহন শ্রমিকসহ সবার প্রতি আহ্বান জানাচ্ছি।  

সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে এবং শ্রমিক নেতা জাকারিয়া আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, ট্রাক শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা সভাপতি জিলু মিয়া, জেলা বাস শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রকিব উদ্দিন, জেলা সড়ক ও বাস শ্রমিক ঐক্য পরিষদের সহ-সভাপতি শাহ জামাল, ট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিক ঐক্য পরিষদ সিলেট জেলার সহ-সভাপতি হাসমত আলী হাসু, অটোরিকশা শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা সভাপতি মতছির আলী, সাধারণ সম্পাদক আজাদ মিয়াসহ বিভিন্ন আঞ্চলিক কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

এছাড়া আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নৌকা প্রতীকের সমর্থনে নগরের একটি হোটেলে বিভাগীয় ক্রীড়া পরিবারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিলেট বিভাগের ক্রীড়া পরিবারের সদস্যরা মেয়র পদে বদর উদ্দিনকে সমর্থন জানান। তারা ৩০ জুলাই অনুষ্ঠেয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ক্রীড়া পরিবারের সদস্যদের প্রতি আহ্বান জানান।

এসময় বদর উদ্দিন বলেন, ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নে আমি সব সময় আন্তরিক। বিগত দিনে মেয়র কাপ ফুটবল ও মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেছি। সব সময় খেলাধুলার পৃষ্ঠপোষকতায় নিজেকে নিয়োজিত রেখেছি। ভবিষ্যতেও ক্রীড়া উন্নয়নে এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল জব্বার জলিলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মি, মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য বিজিত চৌধুরী ও অ্যাডভোকেট নিজাম উদ্দিন প্রমুখ।  

নগরীর ৬ নম্বর ওয়ার্ডের বাদামবাগিচা এলাকায় নেতাকর্মী, সমর্থক ও এলাকার লোকজনদের নিয়ে গণসংযোগ করেন  বদর উদ্দিন। সেখানে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা এবং স্থানীয় লোকজন তাকে স্বাগত জানান।

বাংলাদেশ সময়: ০৬১৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa