বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে মুরাদ মোর্শেদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুরাদ মোর্শেদের জনসংযোগ

walton

রাজশাহী: দিনভর বৃষ্টি উপেক্ষা করেই গণমঞ্চ ও গণসংহতি আন্দোলন সমর্থিত মেয়রপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে মঙ্গলবার (২৪ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে হাতি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন গণসংহতি আন্দোলন রাজশাহী জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ।

গণসংযোগকালে ভোটাররা তাদের নানান সমস্যা ও অভিযোগ তুলে ধরলে নির্বাচনের পর সবার সহযোগিতায় সেসব সমস্যা সমাধানে কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকিসহ গণসংহতি আন্দোলনের মতিহার থানার নেতা হাসিবুল রেজা, হাসান আহমেদ, পান্না ও রাজশাহী গণমঞ্চের নেতৃত্ব এবং মুরাদ মোর্শেদের সমর্থকরা তার সঙ্গে গণসংযোগে অংশ নেন।

নগরীর হেতেম খাঁ জাদুঘর মোড় থেকে সকাল ১০টায় প্রচারণা শুরু হয়। পরে কাদিরগঞ্জ, বর্ণালির মোড়, উপশহর, ঘোষপাড়া মোড়, হেতেমখাঁ লিচুবাগান, সবজিপাড়া, ষষ্টিতলা হয়ে রাণীবাজারস্থ অফিসে গিয়ে রাতে শেষ হয়। 

এছাড়া বিভিন্ন ওয়ার্ডে বাড়ি-বাড়ি লিফলেট বিতরণের মাধ্যমে একাধিক টিম প্রচারণায় অংশগ্রহণ করে।

জনসংযোগকালে জোনায়েদ সাকি উপস্থিত সাংবাদিকদের বলেন, মানুষের মধ্যে পরিবর্তনের আকাঙ্ক্ষা ক্রমাগত জোরদার হচ্ছে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলে এই আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে বলে আশা প্রকাশ করেন তিনি।

গণসংযোগকালে তরুণ মেয়রপ্রার্থী মুরাদ মোর্শেদ বলেন, অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে আমাদের কাজ করে যেতে হচ্ছে। কিন্তু সেসব প্রতিকূলতা সত্ত্বেও পরিবর্তনের লক্ষ্যে ভোটাররা হাতি প্রতীকের প্রতি যেভাবে তাদের সমর্থন প্রকাশ করছেন তা অভাবনীয়।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৮
এসএস/এমজেএফ

করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক


সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’
মার্টিন লুথার কিংয়ের প্রয়াণ