নৌকার বিজয় হবে শেখ হাসিনার জন্য বড় উপহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সিলেট: সারাদেশের সব নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করাটাই শেখ হাসিনার জন্য বড় উপহার হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

তিনি বলেন, শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিজের সবটুকু দিয়ে চেষ্টা করছেন। দলের নেতাকর্মীদেরও মূল্যায়ন করে যাচ্ছেন। তার অক্লান্ত পরিশ্রম, আন্তরিক প্রচেষ্টা ও বিচক্ষণ নেতৃত্বে দেশ-বিদেশে বাংলাদেশের সুনাম বাড়িয়েছে। বিনিময়ে আমরা তাকে নৌকার বিজয় উপহার দিতে পারি।

সোমবার (২৩ জুলাই) নগরীর দরগাগেইটস্থ শহীদ সুলেমান হলে সিলেট জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত সিসিক নির্বাচনের ভোটকেন্দ্র কমিটিকে নিয়ে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওমর ফারুক বলেন, বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের একজন ত্যাগী জনপ্রিয় ও দলের পরিক্ষিত নেতা। প্রধানমন্ত্রী তাকে নৌকা প্রতীক দিয়েছেন। যুবলীগের প্রতিটি নেতাকর্মী কামরানের বিজয় নিশ্চিতে শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে কাজ করে দেখিয়ে দেবেন, সিলেটের যুবলীগ কত শক্তিশালী।

সিলেটে নৌকা মার্কার জয় নিশ্চিত করতে যুবলীগ নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুনূর রশীদ।

কর্মীসভায় বক্তব্য দেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম অ্যাডভোকেট বেলাল হোসেন, সদস্য ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আতাউর রহমান, শাজাহান ভূঁইয়া মাখন, আনিসুর রহমান, সুব্রত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. সাজ্জাদ হায়দার লিটনসহ সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এনইউ/বিএসকে

করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন


যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি