প্রতিকূলতা সত্ত্বেও জনগণের সাড়া পাচ্ছি: মুরাদ মোর্শেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুরাদ মোর্শেদের সঙ্গে জনসংযোগে জোনায়েদ সাকি

walton

আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচনে রাজশাহী গণমঞ্চ ও গণসংহতি আন্দোলন সমর্থিত মেয়রপ্রার্থী গণসংহতি আন্দোলন রাজশাহী জেলার আহ্বায়ক অ্যাডভোকেট মুরাদ মোর্শেদের নির্বাচনী প্রচারণা অব্যাহতভাবে চলেছে।

সোমবার (২৩ জুলাই) সকাল থেকে ২৪ ও ২৫ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মেয়র পদে হাতি মার্কার নির্বাচনী প্রচারণা চালান মুরাদ মোর্শেদ। তার সঙ্গে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের মতিহার থানার নেতা-কর্মী ও স্থানীয়রা।

জনসংযোগে কেদুর মোড়, হাদীর মোড়, সাধুর মোড়, বাশার রোড ও সাগরপাড়ার বিভিন্ন মহল্লায় ও দোকানপাটে হাতি মার্কার পক্ষে প্রচারণা চালানো হয়। পরে বিকেলে তালাইমারী, রানীনগর, মোন্নাফের মোড়, বালিয়াপুকুর এবং ভদ্রা আবাসিক এলাকায় জনসংযোগ করেন এই তরুণ নেতা।

জনসংযোগের সময় এলাকাবাসী নানারকম সমস্যার কথা তুলে ধরে এসবের সমাধান চাইলে মুরাদ মোর্শেদ বলেন, অনেক প্রতিকূলতার ভেতরেও জনসাধারণের ভেতরে হাতি মার্কার পক্ষে বিপুল সাড়া পাওয়া যাচ্ছে। জনগণ ‘পরিবর্তন সম্ভব, পরিবর্তন চাই’ এই স্লোগান ভীষণ পছন্দ করেছে এবং নাগরিক মর্যাদা প্রতিষ্ঠার পক্ষে অবস্থান নিয়েছে। 

সব প্রার্থী নির্বাচন আচরণবিধি মেনে নির্বাচনে প্রচারের সমসুযোগ পেলে এবং সুষ্ঠু নির্বাচন হলে আসন্ন রাসিক নির্বাচনে হাতি মার্কা জয়ী হবে বলে আশা করেন মেয়রপ্রার্থী মুরাদ মোর্শেদ। 

প্রচারণার সময় বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পথসভায় মেয়রপ্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদের পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৮
এমজেএফ

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে


চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও