এবার নির্বাচিত হলে ব্যবসা-বান্ধব নগর গড়বেন আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংযোগকালে বক্তব্য রাখছেন সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী। ছবি: বাংলানিউজ

walton

সিলেট: এবার নির্বাচিত হলে সিলেটকে ব্যবসা-বান্ধব নগর গড়তে কাজ করবেন বলে জানিয়েছেন সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী।

রোববার (২২ জুলাই) নগরের আম্বরখানা বাজার, রংমহল টাওয়ার, পৌর বিপণি মার্কেট, হকার্স মার্কেট, সিটি সুপার মার্কেট, কুদরত উল্লাহ, মহাজনপট্টি, কালিঘাট এবং লালদিঘীরপাগ এলাকায় ধানের শীষের সমর্থনে গণসংযোগকালে সম্মিলিত ব্যবসায়ী ফোরামের নেতাদের তিনি এ কথা জানান।

এদিকে সিলেটের ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই তাকে পুনরায় মেয়রপদে বিজয়ী করার জন্য কাজ করার আহ্বান জানান সম্মিলিত ব্যবসায়ী ফোরামের নেতারা।মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে গণসংযোগ করছেন ব্যবসায়ী ফোরামের নেতারা। ছবি: বাংলানিউজতারা আরও বলেন, সিলেটে ব্যবসায়ীদের জন্য সুন্দর ও উপযুক্ত পরিবেশ সৃষ্টি করতে আরিফুল হক চৌধুরী অনেক কষ্ট সহ্য করেছেন। ব্যবসায়ীদের সমস্যাকে দূর করার জন্য তার ভূমিকা অসাধারণ।

মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, ব্যবসায়ীরা আমাকে অত্যন্ত ভালোবাসেন। তাদের ভালোবাসা দেখে সত্যিই আমি অভিভূত। ব্যবসায়ীরা যেহেতু দেশের উন্নয়নে অন্যতম চাবিকাঠি, সেহেতু সিলেট নগরীর উন্নয়নে তাদের অবদান কোনো অংশে কম নয়। একটি পরিকল্পিত ও আদর্শ নগরী গড়ে তুলতে ব্যবসায়ীদেরকে সঙ্গে নিয়ে কাজ করেছি। আমাকে আবার নির্বাচিত করলে, আগের থেকেও বেশি আপনাদের পাশে থাকবো। সম্মিলিতভাবেই একটি ব্যবসা-বান্ধব নগর গড়তে কাজ করবো।

ব্যবসায়ী নেতাদের মধ্যে গণসংযোগে অংশ নেন সিলেট রেস্টুরেন্ট মালিক সমিতির সাবেক সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, আম্বরখানা ব্যবসায়ী সমিতির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আব্দুল আজিজ, নাজমুল হক, জিয়াউল হক চৌধুরী, মোস্তফা মেহেদী হাসান খান, সাব্বির আহমদ লোকমান, সুহেল ওসমান গণি, লায়েক আহমদ, রিনুক আহমদ প্রমুখ।

গণসংযোগে ব্যবসায়ী নেতারা ছাড়াও প্রচারণায় অংশ নেন, জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী মির্জা আফরোজা আব্বাস, সাবেক সাংসদ ও বিএনপির কেন্দ্রীয় স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ শাম্মী আখতার শিপা, সাবেক সাংসদ রাশেদা বেগম হীরা, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক সাংসদ ইয়াসমিন আরা হক, সাবেক সাংসদ ও নির্বাহী সদস্য নেওয়াজ হালিমা আরলীসহ বিএনপি এবং ২০ দলীয় জোট এবং তার অঙ্গ সংগঠনের নেতারা।

নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক, জমিয়তে উলামায়ে ইসলাম মহানগর সভাপতি মওলানা খলিলুর রহমান, জেলা সেক্রেটারি মওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী, মহানগর খেলাফত মজলিশের সহ সভাপতি আব্দুল হান্নান তাফাদার, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এনইউ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: বিএনপি সিলেট সিটি নির্বাচন
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু


ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু
চাষিদের স্বপ্ন হাঁড়িভাঙা আমে
নীলফামারীতে অতিবৃষ্টির কারণে ধান নিয়ে বিপাকে কৃষক
কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু
ফরিদপুরে করোনায় আরও একজনের মৃত্যু