ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

উন্নয়নের জন্য ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন: সাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
উন্নয়নের জন্য ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন: সাদিক নগরের ফজলুল হক এভিনিউতে গণসংযোগ করছেন আ'লীগের মনোনীত প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। ছবি: বাংলানিউজ

বরিশাল: আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ৩০ তারিখ ভোটাররা ভোট কেন্দ্রে যাবেন। আপনারা যাকে খুশি তাকে ভোট দিয়ে এ সিটি করপোরেশনের উন্নয়ন ত্বরান্নিত করবেন।

শনিবার (২১ জুলাই) বরিশাল নগরের ফজলুল হক এভিনিউতে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

ওইসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাদিক বলেন, যার ডিজিটাল সম্বন্ধে কোনো আইডিয়া নেই, সেই বলতে পারে ইভিএম এ ডিজিটাল কায়দায় কারচুপি হতে পারে।

আমি ইভিএম চাচ্ছি, কারণ ইভিএম এ একজনের ভোট আরেকজন এসে দেয়া সম্ভব নয়। আর ভোট গণনাটাও তাড়াতাড়ি হয়ে যাবে।

সেনা মোতায়েনের বিষয়ে তিনি বলেন, সেনা মোতায়েনের বিষয়টি নির্বাচন কমিশনের। তবে সেনা মোতায়েনের মতো কোনো পরিস্থিতি বরিশালে বিরাজমান নয়।

গণসংযোগকালে তার সঙ্গে মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করীম, সাইদুর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একে এম জাহাঙ্গীর হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa