ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

‘ষড়যন্ত্র করে লাভ নেই, সিলেটবাসী আমার সঙ্গে আছেন’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
‘ষড়যন্ত্র করে লাভ নেই, সিলেটবাসী আমার সঙ্গে আছেন’ গণসংযোগকালে বক্তব্য রাখছেন সিসিসি নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। ছবি: আবু বকর

সিলেট: ‘ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না, কারণ সিলেটবাসী আমার সঙ্গে আছেন বলে মন্তব্য করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

শুক্রবার (১৩ জুলাই) সিলেট মহানগরীর কুয়ারপাড় পয়েন্ট, খুলিয়াটুলা শেখঘাট পয়েন্টসহ সংলগ্ন পাড়ায় গণসংযোগকালে তিনি এ সব কথা বলেন।

সিলেটের সাবেক মেয়র আরিফুল বলেন, জনসেবাকে ইবাদত হিসেবে নিয়েছি।

সিলেটবাসীর দেওয়া আমানত রক্ষা করতে বিগত দিনে নগরীর উন্নয়নে কাজ করেছি। কিন্তু সিলেটবাসী অবগত আছেন, আমাকে নির্বাচিত করার পর থেকে বিগত পাঁচ বছর আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। ষড়যন্ত্রের নীল নকশা এখনও অব্যাহত আছে। কোনো ষড়যন্ত্রই নগরবাসীর কাছ থেকে বিচ্ছিন্ন করতে পারেনি-পারবে না। কারণ অন্যায়ের সঙ্গে অতীতে যেমন আপোস করিনি, ভবিষ্যতেও করব না। প্রচারণায় ব্যস্ত সিসিসি নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।  ছবি: আবু বকরঅতীতের মতো আগামী দিনেও সিলেটের মানুষের জন্যে-নগরীর উন্নয়নের জন্যে কাজ করে যেতে চাই উল্লেখ করে আরিফুল হক চৌধুরী বলেন, ‘ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না, কারণ সিলেটবাসী আমার সঙ্গে আছেন। ’

এ সময় আরিফুল হক চৌধুরী এলাকাবাসী, ব্যবসায়ী, সুশীল সমাজ, পথচারীসহ এলাকার সর্বস্তরের মানুষের দোয়া এবং ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, খেলাফত মজলিস সিলেট মহানগরের সহ সভাপতি আব্দুল হান্নান তাফাদার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুস শুক্কুর, স্থানীয় এলাকাবাসীর মধ্যে ১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফতাবুর রহমান বকুল, বিএনপি নেতা অ্যাডভোকেট জাহেদ আহমদ, সাবেক ছাত্রদল নেতা শাকিল মোর্শেদ, বিএনপি নেতা আব্দুস সামাদ, আব্দুল খালিক, মর্তুজা মিয়া, আব্দুল করিম, ওয়াহিদ মিয়া, শামীম আহমদ, আলকাস মিয়া, মুরাদ মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa