ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

বিএনপি’র এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
বিএনপি’র এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ সংবাদ সম্মেলন শেষে বেরিয়ে যাচ্ছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন। ছবি: শাকিল আহমেদ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বেশির ভাগ কেন্দ্র থেকে বিএনপি’র এজেন্টদের মারধর ও ভয়ভীতি দেখিয়ে বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

অভিযোগ করে তিনি বলেন, মঙ্গলবার (২৬ জুন) সকাল থেকে পর্যায়ক্রমে বিএনপি’র এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। বর্তমানে কিছু সংখ্যক কেন্দ্রে এজেন্ট রয়েছে।

তাদেরও গ্রেফতারসহ নানা ভয় দেখানো হচ্ছে।

হাসান উদ্দিন বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নির্বাচন কমিশনার ও প্রশাসনের সহায়তায় সরকার দলীয় প্রার্থী তার লোকজন দিয়ে এমন কাজ করছেন। নির্বাচনের ফলাফল তাদের পক্ষে নেওয়ার জন্য এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়া হচ্ছে। ৪২৫টি ভোট কেন্দ্রের মধ্যে প্রায় তিন ভাগের দুই ভাগ কেন্দ্রেই বর্তমানে বিএনপি’র এজেন্ট নেই। জনগণ তাদের পক্ষে না থাকায় ভোট ‘ডাকাতি’র জন্য তারা মেতে উঠেছে বলেও মন্তব্য করেন মেয়র প্রার্থী হাসান।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
আরএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa