php glass

ভান্ডারবাড়ি ইউপি নির্বাচনে বিএনপি প্রার্থীর জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আতিকুল করিম আপেল। ছবি: সংগৃহীত

walton

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি প্রার্থী আতিকুল করিম আপেল। 

ধানের শীষ প্রতীক নিয়ে ৩ হাজার ৬৫৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির বিদ্রোহী প্রার্থী বেলাল হোসেন বাবু মোটর সাইকেল প্রতীক নিয়ে ৩ হাজার ২৬৯ ভোট পেয়েছেন।
 
মঙ্গলবার (১৫ মে) দিনগত রাতে উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার শফিকুর রহমান আকন্দ বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।
 
এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলে। পরে প্রাপ্ত ভোট গণনা শেষে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করা হয়।  
 
নির্বাচন অফিস সূত্র জানায়, ২০১৬ সালের ২৩ এপ্রিল উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদে বেলাল হোসেন শ্যামল তালুকদার চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ১৮ মার্চ মারা যান। পরে ২১ মার্চ চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হয়।
 
এই উপ-নির্বাচনে মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে পরাজিত প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম সরওয়ার (নৌকা) ১ হাজার ১৬৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী মোসাদ্দেক হাসান (ঘোড়া) ৩৯২ ভোট ও আনোয়ারুল হক সরকার (আনারস) ৮ ভোট পেয়েছেন।
 
এই ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৩০২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮৯৫ জন ও নারী ভোটার ৭ হাজার ৪০৭ জন। মোট ৯টি কেন্দ্রের ৪২টি বুথে ৮ হাজার ৪৯০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
 
বাংলাদেশ সময়: ০৬৫৩ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এমবিএইচ/এমএইচ/এমএ

সাস্ট ক্লাবে প্রাণবন্ত পিঠা উৎসব
মানিকগঞ্জে শুরু হয়েছে বিজয় মেলা
১৪ ডিসেম্বর বান্দরবান মুক্ত দিবস
ব্রহ্মপুত্র নদ থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার
বিক্ষোভের মুখে শিলং যাত্রা বাতিল অমিতের


বুদ্ধিজীবী হত্যাকাণ্ড
ইতিহাসের এই দিনে

বুদ্ধিজীবী হত্যাকাণ্ড

শহীদ বুদ্ধিজীবী দিবস শনিবার
পর্দা নামলো ১৫তম স্বল্পদৈর্ঘ্য ও মুক্ত চলচ্চিত্র উৎসবের
ধর্ষণে অন্তঃসত্ত্বা চতুর্থ শ্রেণির ছাত্রী হাসপাতালে
তামিম-পেরেরা জেতালেন মাশরাফির ঢাকাকে