php glass

ছুটির দিনেও গাজীপুরে প্রার্থীদের গণসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছুটির দিনেও গাজীপুরে প্রার্থীদের গণসংযোগ। ছবি: বাংলানিউজ

walton

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে সাতজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে প্রধান দুই প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত মো. জাহাঙ্গীর আলম (নৌকা) ও বিএনপি সমর্থিত মো. হাসান উদ্দিন সরকার (ধানের শীষ)।

শবে বরাত উপলক্ষে বিএনপির প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার বুধবার (০২ মে) দুপুর পর্যন্ত কোনো গণসংযোগ করেনি। তবে থেমে নেই আওয়ামী লীগের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। তিনি সকাল ৮টা থেকে সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন।ছুটির দিনেও গাজীপুরে প্রার্থীদের গণসংযোগ। ছবি: বাংলানিউজওই দুই দলের নেতাকর্মীদের সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম সকাল ৮টায় প্রথমে সিটি করপোরেশনের ১ নং ওয়াডের মাধবপুর-জিরানী এলাকায় গণসংযোগ করেন। পরে চক্রবর্তী মোড়, পানিশাইল, ভবানীপুর লকিতফপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। পর্যায়ক্রমে দিনব্যাপী ১ থেকে ৬নং ওয়ার্ড পর্যন্ত তিনি নির্বাচনের গণসংযোগ করবেন। গণসংযোগকালে তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মী-সমর্থকরা রয়েছেন।

অন্যদিকে বিএনপির সমর্থীত মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার সকাল থেকে তিনি কোনো গণসংযোগ করেনি। তবে বিকেল ৩টার পর তিনি গাজীপুর সিটি করপোরেশনের ৪৩ নং ওয়ার্ডের ফকির মার্কেট, পাগার ঝিনু মার্কেট ও সালামের আটার কল এবং ৪৪ নং ওয়ার্ডের গোপালপুর ৪৭ নং ওয়ার্ডের টিঅ্যান্ডটি, শিলমুন স্কুলমরকুন প্রাইমারী স্কুলসহ সন্ধ্যা পর্যন্ত তিনি বিভিন্ন এলাকায় গণসংযোগ করবেন। এছাড়া সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মধ্যে অনেকেই বিভিন্ন এলাকায় গণসংযোগ করছে।

শবে বরাতের কারণে অনেক প্রার্থীরা বিকেলে গণসংযোগ করবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ০২ ২০১৮
আরএস/এএটি

শ্রীমঙ্গলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
এখন কী করবে বিএনপি?
নেত্রকোণাকে হারিয়ে চ্যাম্পিয়ন কিশোরগঞ্জ
‘খালেদা জিয়ার জামিন ঠেকানো নিয়ে ব্যস্ত সরকার’
দশ বছর পর ছোট পর্দায় ফিরছেন পার্নো মিত্র


করণীয় ঠিক করতে বৈঠকে বিএনপি
হল থেকে বহিরাগত আটক, চবি শিক্ষার্থীকে শোকজ
পুড়ে যাওয়া ছোট ভাইকে নিয়ে বেরিয়েছেন বড় ভাই
উদাসীনতায় ও আইনের প্রয়োগ না হওয়ায় নির্মাণ ঝুঁকি কমছে না
নানা আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস- ২০১৯ উদযাপন