php glass

জিসিসি নির্বাচন: ৪ প্রার্থীসহ ৬ জনের জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জিসিসি নির্বাচনের লোগো

walton

গাজীপুর: আচরণবিধি লঙ্ঘনের দায়ে গাজীপুর সিটি নির্বাচনের চার কাউন্সিলর প্রার্থীসহ ছয়জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

রোববার (২৯ এপ্রিল) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবের আলম ও রুবাইয়া ইয়াসমিন ওই ছয়জনকে ৯৮ হাজার টাকা জরিমানা করেন। 

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানা যায়, আলোকসজ্জা, আঠা দিয়ে দেয়াল ও গাড়িতে পোস্টার আটকানোর অভিযোগে দু’জন সাধারণ ও দু’জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী এবং দুই মেয়র প্রার্থীর দুই কর্মীকে মোট ৯৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

দণ্ডিতদের মধ্যে- ৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমানকে (ঘুড়ি) আলোকসজ্জার অপরাধে ৩৫ হাজার টাকা, একই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামানকে (টিফিন কেরিয়ার) দেয়ালে আঠা দিয়ে পোস্টার সাঁটানোর অপরাধে ২৫ হাজার টাকা, ১৩ নম্বর সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থী শিরিন আক্তারকে (আনারস) দেয়ালে আঠা দিয়ে স্টিকার সাঁটানোর অপরাধে ৩ হাজার টাকা ও একই ওয়ার্ডের আফসানা আক্তারকে (বই) দেয়ালে আঠা দিয়ে পোস্টার সাঁটানোর অপরাধে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

এছাড়া ২৮ নম্বর ওয়ার্ডে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের গণসংযোগকালে গাড়িতে পোস্টার লাগানোর অপরাধে গাড়ির মালিক জিয়াউল হাসানকে ৫ হাজার টাকা এবং একই এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের পক্ষে বিধি ভঙ্গ করে মিছিলে নেতৃত্ব দেওয়ার অপরাধে ইউসুফ আলী নামে এক কর্মীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সিটি নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা তানিয়া আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, গাজীপুর সিটি করপোরেশ নির্বাচনী এলাকায় নিয়মিতভাবে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালাবে।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
আরএস/এএ

সোনার স্বপ্ন জাগিয়েও পারলেন না আঁখি
ঘটছে দুর্ঘটনা, তবুও উল্টো পথে চলছে গাড়ি
কাতারকে হারিয়ে গালফ কাপের ফাইনালে সৌদি আরব
লন্ডনের বাতাসে নিশ্বাস ১৬০টি সিগারেট গ্রহণের সমান!
আড়াইহাজারে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক


কাউখালীতে খামারে আগুন, ২ হাজার মুরগি পুড়ে ছাই
হাই হিল জুতায় হতে পারে যেসব ক্ষতি
বিকল্প শক্তি গড়তে সাংস্কৃতিক কর্মীদের এগিয়ে আসতে হবে
‘সরকার দেখে না, আর গিরস্থি করতাম না’
ফাওয়াদ আমলা না কী ফাওয়াদ আলম?