ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

নির্বাচন ও ইসি

কেসিসিতে ৩৯ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
কেসিসিতে ৩৯ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ৩৯ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

সোমবার (২৩ এপ্রিল) সাধারণ ১৯টি ওয়ার্ড এবং সংরক্ষিত ৪টি আসন থেকে তারা নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এর মাধ্যমে সাধারণ ওয়ার্ডে ৩৪ জন এবং সংরক্ষিত আসনে রয়েছেন ৫ জন।

প্রত্যাহারকৃত সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা হলেন- ১ নম্বর ওয়ার্ডে শাহজী কামাল টিপু, ৬ নম্বর ওয়ার্ডে মো. মিজানুর রহমান তরফদার, শেখ লুৎফর রহমান ও শেখ আনসার আলী, ৭ নম্বর ওয়ার্ডে মীর মোকসেদ আলী ও মো. রিয়াজ পারভেজ, ৯ নম্বর ওয়ার্ডে অ্যাড. শেখ মোহাম্মদ আলী ও কাজী ফজলুল কবির টিটো, ১০ নম্বর ওয়ার্ডে এসএম গিয়াস উদ্দিন, ১১ নম্বর ওয়ার্ডে সাইদ মহিউদ্দিন ও শেখ শাহারিয়ার বাবু, ১২ নম্বর ওয়ার্ডে চৌধুরী মিজানুর রহমান, ১৫ নম্বর ওয়ার্ডে সমীর কুমার দত্ত ও মো. হাবিবুর রহমান বিশ্বাস, ১৬ নম্বর ওয়ার্ডে এসএম রাজিবুল আলম, ১৮ নম্বর ওয়ার্ডে মো. পারভেজ আহমেদ পলাশ, ২০ নম্বর ওয়ার্ডের শেখ মোহাম্মদ আলী, মীর মো. লিটন ও শেখ মো. মিলকন হোসেন, ২২ নম্বর ওয়ার্ডে আফজাল হোসেন ও কাজী হাসানুর রশীদ, ২৩ নম্বর ওয়ার্ডে মো. মাছুম-উর-রশীদ, ২৪ নম্বর ওয়ার্ডে এইচএম সাজ্জাদ হোসেন চঞ্চল, ২৫ নম্বর ওয়ার্ডে মো. তৈয়েবুর রহমান, ২৪ নম্বর ওয়ার্ডে এসএম সিরাজুল ইসলাম, ২৭ নম্বর ওয়ার্ডে মো. শাহ আলম মৃধা ও কেএম হুমায়ূন কবির, ৩০ নম্বর ওয়ার্ডে মো. মেজবাউল আক্তার ও চৌধুরী হাসানুর রশীদ মিরাজ এবং ৩১ নম্বর ওয়ার্ডে মো. কামাল হোসেন, মো. পিটু মোল্লা, মো. জিয়াউল ইসলাম, মো. শহীদ খান ও জিএম আফসার।

প্রত্যাহারকৃত সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা হলেন- ৪ নম্বর আসনের শাহানাজ পারভীন, ৫ নম্বর আসনের আনজিরা খাতুন, ৮ নম্বর আসনের হালিমা ইসলাম, ৯ নম্বর আসনের লুৎফুর নাহার ও কাওছারী জাহান।

এদিকে মনোনয়নপত্র প্রত্যাহারের পর মেয়র এবং কাউন্সিলর মিলিয়ে মোট ১৯১ জন প্রার্থী চূড়ান্ত লড়াইয়ে নির্বাচনের মাঠে রয়েছেন। এর মধ্যে মেয়র প্রার্থী ৫ জন, সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ১৪৮ জন এবং সংরক্ষিত আসনে ৩৮ জন।
 
বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa